1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লা আল মামুনের মায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ১.১৮ পিএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান চৌধুরীর সহধর্মিণী ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এবং শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরীর মাতা রতœগর্ভা মা সৈয়দা জিন্নাতুন নেছা চৌধুরী (৮১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। বুধবার বেলা ১১ টা ৪৫ মিনিটে সিলেটস্থ আম্বরখানা নিজ বাসভবে না ফেরার দেশে চলে যান তিনি। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক জানিয়েছেন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
রতœগর্ভা মা সৈয়দা জিন্নাতুন নেছা চৌধুরীর বড় ছেলে র‌্যাব মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। দ্বিতীয় ছেলে শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্বে আছেন, ২ ছেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে দায়িত্বে রয়েছেন, ১ ছেলে ব্যবসায় নিয়োজিত রয়েছেন। মরহুমের জানাজার নামাজ এশার নামাজের পর শাহজালাল রাঃ মাজারে অনুষ্ঠিত হয়। পরে মাজারের পাশের কবরে দাফন করা হয়।
রতœগর্ভা সৈয়দা জিন্নাতুন নেছা চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
র‌্যাব মহাপরিচালকের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!