1. haornews@gmail.com : admin :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অভ্যন্তরীণ কোন্দল বন্ধে তৃণমূলে কঠোর বার্তা আওয়ামী লীগের কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে উত্তাল এমসি কলেজ করোনায় ২০ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা করছে ডাব্লিউএইচও আজ জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণ: ছাত্রলীগের ৬ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ! অসচ্ছল ৫৫ পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান দুর্গাপূজা উপলক্ষে ভারতে ১১ দিনে গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বিশ্বাস ও পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে রচিত : হাইকমিশনার লন্ডনে থানার ভেতরে আসামির গুলিতে পুলিশ কর্মকর্তা নিহত

আবেদ মাহমুদ চৌধুরী স্মরণে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোকসভা

  • আপডেট টাইম :: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১১.২২ পিএম
  • ৩৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সদ্যপ্রয়াত সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরীর স্মরণসভায় বক্তারা বলেছেন, আবেদ মাহমুদ ছিলেন সুনামগঞ্জের সদালাপী নির্বিরোধ একজন কর্মট সাংবাদিক। তিনি নিষ্টার সাথে পেশাগত দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগের দিনও তিনি সক্রিয় সাংবাদিক হিসেবে মাঠে কাজ করেছেন। কাজ করতে গিয়ে কখনো কাউকে ব্যক্তিগত আক্রমণ করেননি। মানুষের সঙ্গে ছিল তার হ্রাদিক সম্পর্ক। তিনি কর্মের মধ্যেই বেঁচে থাকবেন।
৫ আগস্ট বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ প্রেসক্লাব আয়োজিত শোকসভায় এসব কথা বলেন বক্তারা। শোকসভায় আবেদ মাহমুদের সহকর্মীরা তার স্মৃতি ধরে রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক ও আমাদের সময়ের প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বিন্দু তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। বিশেষ অতিথির বক্তব্য দেন সুানমগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম। প্রেসক্লাব সভাপতি পঙ্কজ কান্তি দের সভাপতিত্বে শোকসভায় স্বাগত বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন এবং চ্যানেল আই প্রতিনিধি একেএম মহিম।
অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট হোসেন তওফিক চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপদি হাজি আবুল কালাম, বিটিভির জেলা প্রতিনিধি এডভোকেট আইনুল ইসলাম বাবলু, শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক এডভোকেট সালেহ আহমদ, সুনামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, আবেদ মাহমুদ চৌধুরীর বড় ভাই খালেদ মাহমুদ চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট এনাম আহমেদ, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক এডভোকেট খলিল রহমান, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সদস্য এমরানুল হক চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি ও কালের কণ্ঠ-একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস শামীম, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও এনটিভি প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী প্রমুখ।
সুনামগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে আবেদন মাহমুদ চৌধুরী স্মরণে ‘জ্যোতিষ্মান আবেদ’ সংকলন প্রকাশিত হয়। প্রেসক্লাবের পক্ষ থেকে আবেদ মাহমুদ চৌধুরীর পরিবারের হাতে প্রেসক্লাবের শোকবার্তা তুলে দেন শামস শামীম ও মাহমুদুর রহমান তারেক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!