1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র হাসননগরে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ক্যানসারে মারা গেছেন মঞ্চ ও টেলিভিশন জগতে পরিচিত মুখ অভিনেতা রুমি আবহাওয়া অধিদপ্তর থেকে তাপদাহে হিট অ্যালার্ট জারি করা হয়েছে নোয়াখালীর চৌমুহনী বাজারের আগুন নিয়ন্ত্রণে আসছে, পুড়ে গেল ৫০টি দোকান এক মিলিয়ন পাউন্ড দিচ্ছে ব্রিটিশ কাউন্সিল, বড় সুযোগ সিলেট বাসীর জন্য

দেশের বেশিরভাগ শিক্ষত মানুষই দুর্নীতির সঙ্গে যুক্ত।। মাশরাফি

  • আপডেট টাইম :: রবিবার, ২ আগস্ট, ২০২০, ৯.২৩ পিএম
  • ২৭২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতার জন্য সমাজের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

আজ রবিবার স্থানীয় শিল্পকলা একাডেমিতে সমাজের বিভিন্ন পেশার মানুষের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি একথা বলেন।

তিনি বলেন, সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আসুন আমরা দু’হাত বাড়িয়ে তাঁর উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

তিনি আরো বলেন, দেশের বেশিরভাগ শিক্ষত মানুষই দুর্নীতির সঙ্গে যুক্ত। যারা দেশের উন্নয়নে সমাজের তৃণমূল পর্যায়ে নিষ্ঠার সঙ্গে কাজ করে তারাই প্রকৃত নায়ক। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর আরম বিশ্বাস, লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!