1. haornews@gmail.com : admin :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অভ্যন্তরীণ কোন্দল বন্ধে তৃণমূলে কঠোর বার্তা আওয়ামী লীগের কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে উত্তাল এমসি কলেজ করোনায় ২০ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা করছে ডাব্লিউএইচও আজ জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণ: ছাত্রলীগের ৬ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ! অসচ্ছল ৫৫ পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান দুর্গাপূজা উপলক্ষে ভারতে ১১ দিনে গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বিশ্বাস ও পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে রচিত : হাইকমিশনার লন্ডনে থানার ভেতরে আসামির গুলিতে পুলিশ কর্মকর্তা নিহত

মুক্তিযোদ্ধাদের জন্য ফুল মিষ্টি উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০২০, ৫.৫৭ পিএম
  • ১৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
রাজধানীর মোহাম্মদপুরের গজনভি রোডে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার -১) অবস্থানরত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুল, ফল ও মিষ্টি উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছার নিদর্শন হিসেবে আজ শনিবার (১ আগস্ট) এসব উপহার পাঠান তিনি। প্রধানমন্ত্রীর সহকারী ব্যক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, উপ-প্রেস সচিব কে এম সাখাওয়াত মুন এবং সহকারী প্রেস সচিব এবিএম সারওয়ার-ই-আলম সরকার তাদের হাতে এই উপহারসামগ্রী পৌঁছে দেন।
স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের স্মরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তাঁরা। যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট হত্যাযজ্ঞে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তাঁরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!