1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বন্যাশ্রয় কেন্দ্রে কোরবানির মাংস পাঠালেন ইউএনও

  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০২০, ৫.৪৬ পিএম
  • ২১৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যার্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান দুইটি আশ্রয় কেন্দ্রের আশ্রিতদের জন্যে কোরবানির গরুর মাংস পাঠিয়েছেন।

আজ শনিবার (১ আগস্ট) দুপুরে বন্যা আশ্রয় কেন্দ্র চিলাউড়া উচ্চ বিদ্যালয় এবং জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেওয়া বন্যাদুর্গত পরিবারের মধ্যে কোরবানির মাংস পৌঁছে দেন তিনি।

জানা যায়, নবাগত ইউএনও মেহেদী হাসান পবিত্র ঈদুল আজহায় ব্যক্তিগত উদ্যেগে নিজ বাসভবনে একটি গবাদিপশু কোরবানি দেন। এই কোরবানির কিছু মাংস তিনি হাওরপাড়ের চিলাউড়া উচ্চ বিদ্যালয়ে বন্যায় আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া ১০টি মুসলিম পরিবার এবং উপজেলা সদরের জগন্নাথপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি মুসলিম পরিবারে পাঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান সবাই মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান। সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দুর্গতদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, তিন দফা বন্যায় নাজেহাল হয়ে পড়েছেন জগন্নাথপুর উপজেলাবাসী। গত কয়েকদিন পানি কমলেও এখনও উপজেলার নিম্নাঞ্চলের অসংখ্য ঘরবাড়িতে রানি রয়েছে। জগন্নাথপুরের ২৫টি আশ্রয় কেন্দ্রে শতাধিক পরিবার ঈদ উদযাপন করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!