1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

ডলুড়া শুল্কস্টেশন পরিদর্শন করল স্থল বন্ধর কর্তৃপক্ষ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭, ৫.২২ পিএম
  • ৪০৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ডলুড়া শুল্কস্টেশনের স্থান পরিদর্শন করেছেন বাংলাদেশ স্থলবন্ধর কর্তৃপক্ষ। বৃহষ্পতিবার দুপুরে সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ডলুরা স্থলন্দরের নির্ধারিত জায়গা পরিদর্শন করেন সংশ্লিষ্টরা। জায়গা নির্ধারণ বিষয়ে কাস্টমস ও স্থল বন্দর কর্তৃপক্ষের ৬ সদস্যের একটি প্রতিনিধি দল ট্রাফিক বিভাগের পরিচালক আনিস আহমদের নেতৃত্বে বৃহষ্পতিবার সরেজমিন বন্ধর এলাকা পরিদর্শনে আসে।
ডলুরা জিরো পয়েন্ট সংলগ্ন প্রস্তাবিত কাস্টম অফিসের ইমিগ্রেশন সেন্টার, রাজস্ব অফিস, স্টাফ কোয়ার্টার নির্মানের জন্য প্রায় ১০ একর এবং বন্দরের জন্য বন্দর শেড, ট্রাক টার্মিনাল, গুদামঘর ও আবাসিক ভবন নির্মাণের জন্য আরো প্রায় ১৫ একর জায়গা অধিগ্রহণ করা হবে। এই জায়গা প্রস্তুত করতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে।
পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ স্থল বন্দরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ হাছান আলী, সিলেট কাস্টমসের সহকারী কমিশনার আহমেদ রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক সাবেরা আক্তার, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপলসহ জেলার আমদানীকারক ও রপ্তানীকারকবৃন্দ।
উল্লেখ্য গত মাসে এনবিআর চেয়ারম্যান মো. নজিবুল হকের নেতৃত্বে নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি দল স্থল বন্দর এলাকা পরিদর্শন করার পর এ নিয়ে আন্তদেশীয় সাচিবিক পর্যায়ের বৈঠক হয়। বৈঠকে বাংলাদেশ-ভারত ডলুড়ায় শুল্কস্টেশন ও ইমিগ্রেশন সেন্টার চালুর ব্যাপারে সিদ্ধান্ত নেয়। জানা গেছে অবকাঠামো নির্মাণ করে শিঘ্রই স্টেশনটি চালু হবে। এটি চালু হলে উত্তরপূর্ব ভারতের সাত বাজারের সঙ্গে বাংলাদেশের সহজে যোগাযোগ স্থাপিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!