1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ নিয়ে উপজেলা আ.লীগের ক্ষোভ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭, ৪.২৬ এএম
  • ৬০৫ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর
সুনামগঞ্জের তাহিরপুরের বিভিন্ন হাওরের ফসলরক্ষা বাধের কাজে ধীরগতির কারণে ক্ষোভ প্রকাশ করেছেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বুধবার তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ কার্য্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় নেতৃবৃন্দরা বলেন, হাওর রক্ষা বাধঁগুলোর কাজ নির্ধারিত সময় পেরিয়ে গেলেও এখন পর্যন্ত বাঁধের কাজ সমাপ্ত হয়নি । পাশাপাশি যে বাঁধগুলো হয়েছে তাও অনেকটা নি¤œমানের। নেতৃবৃন্দ হাওরের বাঁেধের কাজগুলো দ্রুত সম্পন্ন করার জন্য ঠিকাদার ও পিআইসিদের প্রতি অনুরোধ জানান।
জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁন এর সভাপতিত্বে আলোচনা সভায় অংশগ্রহন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও সাংবাদিক গোলাম সারোয়ার লিটন, উপজেলা আওয়ামী লীগ কৃষি ও সমবায় সম্পাদক খেলু মিয়া, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম সেলিম আখঞ্জী, উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম, রাজন চন্দ প্রমুখ।
সভা শেষে আগামী শনিবার তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ হাওরের বাঁধগুলো পরিদর্শন করার সিদ্ধান্ত নিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!