1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঝাউয়ার হাওরের বানভাসী মৎস্যজীবীদের ত্রাণ দিলেন আ.লীগ নেতা রোমেন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০, ৮.৫০ পিএম
  • ৩৪১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত দিনমজুর ও অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট ড. খায়রুল কবীর রোমেন। ২৪ জুলাই শুক্রবার তিনি নৌকা নিয়ে ঝাউয়ার হাওরে বের হন। এসময় এই হাওরের মৎস্যজীবীদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। পরে পৌর শহরের কালিপুর, গণিপুর এবং হাসনবসত এলাকার বানভাসী মানুষের মধ্যেও ত্রাণ বিতরণ করেন।
উল্লেখ্য করোনাকালে ১০টি ভাড়াটিয়া পরিবারের দুই মাসের ভাড়া মওকুফ করে দিয়েছিলেন খায়রুল কবির রোমেন। কিছুদিন আগে সুনামগঞ্জ বিসিকে অবস্থিত তার যৌথ মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠান বানভাসীদের জন্য খুলে দিয়ে তাদেরকে সকাল-বিকাল খাবারেরও ব্যবস্থা করেছিলেন। তাছাড়া দুই দফা বন্যায় ক্ষতিগ্রস্তদেরকেও বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গিয়ে ত্রাণ দেন তিনি। গত বৃহষ্পতিবার তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণে এসে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। তিনি মানবিক নেতা ড. খায়রুল কবীর রোমেনের মানবতার পাশে দাড়ানোর উদ্যেগের প্রশংসা করে অন্যান্য নেতাকর্মীদেরও এগিয়ে আসার আহ্বান জানান।
এদিকে শুক্রবার সকাল থেকেই নৌকায় ত্রাণ নিয়ে বের হন ড. খায়রুল কবির রোমেন। তিনি প্রথমে ঝাউয়ার হাওরের মাছ ধরায় নিয়োজিত মৎস্যজীবীদের ত্রাণ দেন। পরে নৌকা নিয়ে শহরের কালিপুর, গণিপুর ও হাসন বসতে গিয়ে কয়েক শত বানভাসী পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সুব্রত সরকার, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মিন্টু চৌধুরী, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসনাত শিহাব, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন, ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবীব আহমদ, সাবেক সহ সম্পাদক তানভির আহমেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!