1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে ফেইসবুকে সকল ভোটারের ভোট চাইলেন মুক্তাদীর আহমদ

  • আপডেট টাইম :: সোমবার, ৬ মার্চ, ২০১৭, ৪.১১ এএম
  • ১৭৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
শান্তি, পরিবর্তন, সমৃদ্ধি ও উন্নয়নের আহ্বান জানিয়ে আজ জগন্নাথপুর উপজেলার দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটারদের আনারস প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ। সোমবার ভোররাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে এ আবেগঘন দীর্ঘ স্টেটা লিখে উপজেলার সকল নাগরিকসহ বিভিন্ন স্থানের পরিচিতজনদের অভিনন্দন জানিয়ে তিনি আজকের নির্বাচনে আনার প্রতীকে ভোটপ্রার্থনা করেন। তার আবেগি স্টেটাসে তার উন্নয়ন বিষয়ক স্বপ্ন, চিন্তাসহ বিভিন্ন সময়ের অভিজ্ঞতার কতা তুলে ধরেছেন। তার এই আবেগি স্টেটাসটি এ পর্যন্ত ৫৫জন শেয়ার করেছেন। কমেন্ট করেছেন ৮২জন। নিচে তার স্টেটাসটি হুবহু হাওরটুয়েন্টিফোরডনটেকেটর পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো।
শান্তির জন্য পরিবর্তন
সমৃদ্ধির জন্য আলোড়ন
আনারস মার্কায় জাগরণ
টেকসই হবে উন্নয়ন …
দেশে ও প্রবাসে অবস্থানরত জগন্নাথপুর উপজেলার সম্মানিত নাগরিকবৃন্দ।বিভিন্ন এলাকার বন্ধু বান্ধব আত্মীয় স্বজন,বয়োজ্যেষ্ট ও কনিষ্ট ভাই,বন্ধুগন। আমার সালাম,আদাব ও আন্তরিক শুভেচ্ছা গ্রহণ করুন।আমি একটি আলোকিত ভোরের অপেক্ষায় আপনাদের সকলের দোয়া প্রার্থী।উপজেলা নির্বাচন উপলক্ষে আপনাদের কাছ থেকে যে সহযোগিতা,সহমর্মিতা ও আন্তরিকতার ছোঁয়া পেয়েছি আমি অভিভূত,আপ্লুত। যেখানে গেছি মুরুব্বীয়ানরা আমাকে জড়িয়ে ধরেছেন, তরুনদের হৃদয়জ ভালোবাসায় সিক্ত হয়ে আমি সাহসী হয়েছি।শত ষড়যন্ত্র, মিথ্যা অপপ্রচার ও রক্তচক্ষুকে সম্মিলিতভাবে মোকাবেলা করিছি।মহান স্বাধীনতার মাসে পরাধিন চিন্তাকে বিনাশ করে মুক্ত চিন্তার জয়ের পথ প্রশস্ত করতে আমি আবারও সকলের সহযোগিতা চাই।আনারস মার্কায় ভোট চাই।আমি নেতা হতে আসিনি।মানুষের ভালোবাসা পেতে এসেছি।ভালোবাসা পেয়েছি। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে স্কুল জীবন থেকেই ছাত্ররাজনীতির দূর্গম পথ পাড়ি দিয়ে বিভিন্ন সাংগঠনিক কাঠামোতে দায়িত্ব পালন করে জনপ্রতিনিধি হয়েছিলাম। নিয়মতান্ত্রিক রাজনৈতিক কর্মী হিসেবে নীতি,নৈতিকতাকে মাথায় রেখে বৈষয়িক ভাবনার কাছে আত্মসমর্পন করিনি।নিজের ক্ষমতার সীমাবদ্ধতার মাঝেও সক্রিয় থাকার চেষ্টা করেছি।মাঝে মাঝে হতাশা ও বঞ্চনা কাবু করলেও প্রতিনিয়ত কর্মমুখর থেকে উন্নয়ন কর্মকান্ডে ভূমিকা রাখার চেষ্টা করেছি। যার সুফল নির্বাচনী প্রচারনায় গিয়ে নানা বয়সী মানুষের স্বতঃস্ফূর্ততায় পেয়েছি।
আজ ভোট গ্রহণের দিন।সৃষ্ঠি সুখের উল্লাসে মেতে ওঠার দিন।অরাজকতা,দাম্ভিকতা আর অশুভ শক্তির প্রতিরোধে শান্তি,সমৃদ্ধি ও সুস্থ রাজনীতির উল্থানের দিন।ব্যাক্তিত্বহীন জনপ্রতিনিধিরা আমাদেরকে অনেকে পিছিয়ে রেখেছেন।অসৎ আমলাদের সঙ্গে তাদের দহরম মহরম জনস্বার্থের পরিপন্থী।জনপ্রতিনিধি হিয়ে এরা আমলা তোষণে এতো ব্যস্ত হয়ে পড়ে জনস্বার্থ তাদের কাছে মূল্যহীন। এইসব ভাবনা থেকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালার অভিজ্ঞতা এবং দেশে বিদেশে প্রশিক্ষণ কর্মশালা থেকে অর্জিত জ্ঞান গণমানুষের কল্যানে নিবেদিত করার প্রয়াসে আমার নির্বাচনে অংশ নেয়া।মহান মুক্তিযুদ্ধ,অসাম্প্রদায়িক ও প্রগতিশীল চিন্তা চেতনার পারিবারিক আবহ আমাকে যেমন বিনয়ী করেছে তেমনি প্রয়োজনে বিদ্রোহী হতে শিখিয়েছে।সময়ের প্রয়োজনে আমি তাই ধারণ করেছি।আমি বিশ্বাস করি সামাজিক মূল্যবোধ, ধর্মীয় মূল্যবোধ ও সুস্থ রাজনৈতিক মূল্যবোধই কেবল পারে একটি এলাকার অনগ্রসরতা দূর করতে।সামাজিক ঐক্যই সুস্থ,সুন্দর সমাজ নির্মানের মূল হাতিয়ার।আমি ঐক্যবদ্ধ কন্ঠে মানবতার জয়গান গাইতে চাই।সাহসী যৌবনে লড়বোই,সুন্দর আগামী গড়বোই এমন ভাবনার খোড়াকই আমাকে এতো দূর টেনে এনেছে। আধিপত্যবাদী ধ্যান ধারনা আর মান্ধাতা আমলের চিন্তা ভাবনার বিপরীতে একটি অগ্রসর জনপদের জন্য প্রয়োজন দূরদূর্শী,যুগপোযোগী নেতৃত্ব।যেখানে থাকবে শান্তি,সাম্য আর পরিবর্তনের ছোঁয়া।সেই বিশ্বাস হৃদয়ে ধারন করে প্রতিনিয়ত স্বপ্ন দেখছি সম্ভাবনাময় আগামীর।আসুন সম্ভাবনার কথা বলি।বর্তমানকে কাজে লাগিয়ে ভবিষ্যতের পানে ছুটি।এবারের নির্বাচন আমাদের সেই বার্তাই দিচ্ছে।চলতি হাওয়ায় গা না ভাসিয়ে বৃত্তের বাইরে গিয়ে আসুন আমরা গোল হয়ে বসি,ঘন হয়ে বসি।অন্ধ আনুগত্য আর ব্যক্তির জয় চিন্তা না করে আসুন সমষ্টির চিন্তা করি।তরুন নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরীর পথকে বিকশিত করি। সূযোগ বার বার আসেনা।এ প্রজন্ম আসুন সংকীর্ণতার উর্ধ্বে ওঠে নতুনের আগমনের পথকে মসৃন করি,প্রশস্ত করি।আমার বিশ্বাস আমাদের উপজেলায় নতুনধারার সমাজচিন্তা জাগৃতির এখনই উপযুক্ত সময়। গতানুগতিক, কুটিল ও বদ্ধমূল পুরনো নেতৃত্বের বদলে তারুন্যের উল্থানই হতে পারে সুন্দর ভবিষ্যতের হাতছানি।আমি সময়কে ধারন করে এগিয়ে যেতে চাই।এই দূর্গম পথ চলতে আপনাদের সহযাত্রী হিসেবে পেতে চাই।দল মত, ধর্ম বর্ণ, শ্রেণী পেশা নির্বিশেষে আমি সকল মানুষের ঐক্যের প্রতিধ্বনি শুনছি।আজ সারাদিন হোক সুন্দর,শ্বাসত,নতুন নেতৃত্ব তৈরীর দিন। আজ সারাদিন হোক নির্মান আর সম্প্রীতির বন্ধন জোড়ালো করার দিন।আাজ সারাদিন হোক আনারস মার্কার দিন।আমি সকলের কাছে বিনয়ের সঙ্গে দ্রোহী ভাবনায় আনারস প্রতিকে ভোট প্রার্থনা করছি।দোয়া চাই সকলের,ভোট চাই ভোটারের।শান্তির জন্য পরিবর্তন, সমৃদ্ধির জন্য আলোড়ন। এই শ্লোগানে আসুন নিশ্চিত করি আনারস মার্কার জাগরণ।
সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা ও অফুরান শুভেচ্ছা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!