1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে চোলাই মদের কারখানার সন্ধান, বিপুল মদসহ আটক ১

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০, ৫.০১ পিএম
  • ২৬২ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ চোলাই মদের কারখানার সন্ধান পেয়েছে। পুলিশ বিশেষ অভিযানে ওই কারখানা থেকে ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টায় পুলিশের একটি দল জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের নন্দলাল রবিদাসের বাড়িতে অভিযান চালিয়ে ৩ লাখ ৩১ হাজার ৫শ টাকা মূল্যের ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। এ সময় সুভাষ রবিদাস (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে।
এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলায় আসামিরা হলেন- দোয়ারাবাজার উপজেলার টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে সুভাষ রবিদাস (২৮), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের মৃত রূপচান রবিদাসের ছেলে রবি রবিদাস (২২), সিতারাম রবিদাসের ছেলে রেনু রবিদাস (৪০) ও রামলাল রবিদাস (৩৫) এবং মৃত বিশ্বনাথ রবিদাসের ছেলে বুল্লু রবিদাস (২৫)। তাদের মধ্যে ৪ জন পলাতক রয়েছেন।
আজ বুধবার (৮ জুলাই) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন সাংবাদিকদের সঙ্গে প্রেসব্রিফিংকালে মাদক উদ্ধার ও একজনের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় মাদক ও জুয়া বন্ধে কঠোরভাবে কাজ করব। এই থানা এলাকা মাদক ও জুয়ামুক্ত করে ছাড়ব ইনশাল্লাহ। আমাদের অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল বাহার, এসআই আলাউদ্দিন, জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, ডিএসবি এসআই জিয়াউর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!