1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

ছাতকে লন্ডনপ্রবাসীসহ করোনায় আরো ২জনের মৃত্যু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৬.০৭ পিএম
  • ১৯৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি
সুনামগঞ্জের ছাতকে করোনায় আক্রান্ত হয়ে আরো ২ জনের ২ জনের মৃত্যু হয়েছে। এরা হচ্ছেন উপজেলার ফকির টিলার লন্ডন প্রবাসী শাহ্ মোহাম্মদ বশির মিয়া (৫৭) ও জাউয়া বাজারের আব্দুল গণি (৯১)। মঙ্গলবার সকালে সিলেটের শামছুদ্দিন হাসপাতালে সকাল ৯ টায় মারা যান আব্দুল গণি। তিনি ২ ছেলের বাবা। ওদিকে, সোমবার রাত ১ টা ৪০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান লন্ডন প্রবাসী শাহ্ মোহাম্মদ বশির মিয়া।
জাউয়াবাজারের মরহুম আব্দুল গণির ছেলে ব্যবসায়ী এখলাছ মিয়া জানান, গত ৮ জুন আব্দুল গণি করোনা আত্রান্ত শনাক্ত হন। ১৩ জুন সিলেটের শামছুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ২৬ জুন দ্বিতীয় পরীক্ষায় ফলাফল আসে তিনি করোনামুক্ত। কিন্তু তাঁর শারিরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ওখানেই রাখা হয়। আজ মঙ্গলবার সকাল ৯ টায় মারা যান তিনি।
সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, যেহেতু তিনি করোনারোগী হিসাবে শামছুদ্দিন হাসপাতালে ভর্তি অবস্থায় মারা গেছেন। সেহেতু করোনা আক্রান্ত বিবেচনায় রেখেই মরহুম আব্দুল গণির দাফন হয়েছে।
অন্যদিকে, ছাতকের ফকির টিলার শাহ্ মোহাম্মদ বশির মিয়া নামের আরেক লন্ডন প্রবাসী করোনা আক্রান্ত হয়ে সোমবার রাত এক টা ৪৫ মিনিটে মারা গেছেন। তিনি গত ১৪ জুন করোনা আক্রান্ত হয়ে প্রথমে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে রাজধানীর ধানম-ির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। ওখানে সোমবার রাত এক টা ৪৫ মিনিটে মৃত্যু ঘটে তার।
ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. রাজিব চক্রবর্তী জানান, শাহ্ মোহাম্মদ বশির মিয়া করোনায় আক্রান্ত হয়ে মারা যাবার বিষয়টি অফিসিয়েলি তারা এখনো জানেন না। স্থানীয় লোকজন বিষয়টি জানিয়েছেন। মরহুমের আত্মীয় স্বজনও জানিয়েছেন। এজন্য স্বাস্থ্যবিধি মেনেই তার দাফন করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!