1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২৫

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭, ৩.১৬ পিএম
  • ৯১ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরতর আহত গুলিবিদ্ধ ১২জনসহ ১৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়ন শ্রীধরপাশা গ্রামের জাভেদ কোরেশি ও আব্দুল মালিকের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বুধবার সকালে জাবেদ আলম কোরেশীর পক্ষের আফরোজ আলীর পুত্র মাছুমসহ ৩ জন কিশোর আবদুল মালিকের পক্ষের আবদুল খয়েরের পুত্র রাহাতকে মারধোর করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন বন্দুক ও দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের গুলিবিদ্ধ হয়ে আহত হন ১২জন।
গুলিবিদ্ধ আনোয়ার হোসেন (২২), রাসেল (২৮), আবু লেইছ (২৬), তোফায়েল (২৫), আফছর খা (৩৮), ফখরুল আবেদিন (৪৫), আব্দুল করিম (৫০), সোয়েব আহমদ (১৬), রায়হান (৪০), সুজন (২৮), মঈন উদ্দিন (২২), সোহাগ মিয়া (১৭) এবং অপর আহত সরোফ মিয়া (৬০) ও রাজু মিয়া (৪৫) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জগন্নাথপুর থানার ওসি মুরছালিন জানান, পুলিশ খবর পেয়েই ঘটনাস্থল পরির্দশন করেছে। দুই পক্ষের সংঘর্ষে কয়েকজন আহতের ঘটনা স্বিকার করে তিনি বলেন, পরিস্থিতি এখন শান্ত।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!