1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

স্মরণসভায় বক্তারা: সাহাব উদ্দিনের মতো পরীক্ষিত নেতা এখন প্রয়োজন

  • আপডেট টাইম :: বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৭, ৪.৩৫ এএম
  • ৭৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সদ্যপ্রয়াত উদীয়মান নেতা ও সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন আহমেদ স্মরণে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ স্মরণসভার আয়োজন করা হয়। সভায় বক্তারা সাহাব উদ্দিনের রাজনৈতিক জীবনের মহত্তম ঘটনাগুলো তুলে ধরে তার স্মৃতিরক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান।
জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাশের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. ফজলুল হক আতিক।
প্রধার অতিথি তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের প্রতিটি আন্দোলন-সংগ্রামের অগ্রভাগে ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন। আমার জানামতে তিনি তাঁর বাবার সম্পত্তি বিক্রি করে তার জীবদ্দশায় দলের নেতাকর্মীসহ সমাজের অসহায় গরিব ও দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। সাহাব উদ্দিন ছিলেন একজন দেশপ্রেমিক, মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ। তার অকালে না ফেরার দেশে চলে যাওয়াটা সুনামগঞ্জবাসীর এবং সংগঠনের জন্য অনেক ক্ষতি সাধন করেছে। আন্দোলন সংগ্রামে আর জনকল্যাণে আজীবন কাজ করেছেন সাহাব উদ্দিন। তারুণ্যের স্পর্ধায় তিনি রাজপথে অগ্রণীয় মুজিব সৈনিক হিসেবে নিরলস কাজ করে গেছেন। তার মতো পরীক্ষিত নেতা এখন প্রয়োজন।
সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, সাহাব উদ্দিন ছিলেন একজন দক্ষ সংগঠক। সে সবসময় সংগঠনের নেতাকর্মীদের সুসংগঠিত করতে দিনরাত কাজ করে গেছেন। তিনি যেকোন আন্দোলন সংগ্রামে সবসময়ই মিছিলের অগ্রভাগে থেকে নেতৃত্ব দিতেন। তার এই অসময়ে চলে যাওয়াটা দলের জন্য যে ক্ষতি হয়েছে। যা কোনদিন পূরণ হবার নয়। সাহাব উদ্দিন নেই মানে আমার শরীরের একটা অংশ নেই বলেই মনে হচ্ছে।
স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মো. আব্দুল করিম, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগের সিনিয়র সদস্য অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, অ্যাডভোকেট রওনক আহমদ, অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন, সীতেশ তালুকদার, বিপ্রেশ রায় বাপ্পী, সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল, মো. সেবুল মিয়া, পিন্টু বণিক, বকুল তালুকদার, গিয়াস উদ্দিন, আবু কায়সার, রাসেল মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বুরহান উদ্দিন দোলন, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তুহিন মিয়া প্রমুখ।
স্মরণসভায় নেতৃবৃন্দ এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন। তারা মরহুম সাহাব উদ্দিনের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!