1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

তাহিরপুরে অসহায়দের মধ্যে হিজড়া নেতার খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম :: বুধবার, ১৩ মে, ২০২০, ২.২০ পিএম
  • ৩৩৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিউনের বড়ছড়া গ্রামে ১৩ এপ্রিল বুধবা করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া দারিদ্র মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বর্নালী হিজড়া। নিজ উদ্যোগে তিনি প্রায় ৬০ জনের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন, মেম্বার জম্মত আলী, সাংবাদিক রোকন মিয়া, সমীর সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিতে হতদরিদ্রদের মধ্যে হিজরা কল্যাণ সমিতির সভাপতি মাহুমা আক্তার সর্নালি নিজ অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।
জন প্রতি ৫ কেজি চাল ১ কেজি আলু আধা কেজি ডাল দেওয়া হয়। যাদের মধ্যে বিতরন করা হয় এর মধ্যে অনেকের সাথে কথা বলে জানা যায় তারা এ বৈশিক মহামারি মধ্যে দিয়ে খুব কষ্টে জীবন যাপন করছেন এবং অনেকেই সরকারি ও বেসরকারি কোনো সহযোগিতা পায়নি।
এবিষয়ে উপস্থিত সমির সরকার বলেন,বিত্তশালীদের জন্য বিষয়টি শিক্ষণীয়।
এ বিষয়ে উপস্থিত মেম্বার জম্মত আলী তার প্রশংসা করে বলেন,অনেক বিত্তশালীরা এখনো অসহায় মানুষের খোঁজ খবর নেয়নি মানুষের পাশে দাঁড়ানোর জন্য তাকে ধন্যবাদ ও বিত্তশালীদের নিজ অর্থায়নে অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ করছি।
এবিষয়ে মাহুমা আক্তার সর্নালি বলেন,আমি আমার স্বক্ষমতা অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি এবং বিত্তশালীদের প্রতি অনুরোধ তারা যেনো নিজের উদ্যোগে মানুষের এমন সময়ে পাশে থাকেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!