1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

জামালগঞ্জে বঙগবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি করায় দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে মুক্তিযোদ্ধার আবেদন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬, ২.৪১ পিএম
  • ৩৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জামালগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি করায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত আবেদন করেছেন এক মুক্তিযোদ্ধা। গতকাল বৃহষ্পতিবার মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ খা এই অভিযোগ করেন। অভিযোগের পর উপজেলা নির্বাহী অফিসার সংশ্লিষ্ট থানা পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।
বৃহস্প্রতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ফেনারবাক ইউনিয়নের কামারগাও গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল্লা খা উপজেলা নির্বাহী অফিসারের কাছে দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, তার এলাকার মকরম আলীর ছেলে আব্দুস সাত্তার মুক্তিযোদ্ধাদের সামনে প্রকাশ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পাশাপাশি যুদ্ধাপরাধীদেরকে বিচারের আওতায় নিয়ে আসার কারণে শেখ হাসিনা দেশের মোল্লা আলেমদেরকে ফাঁসি দেওয়ায় তার বিচারও দাবি করেন ওই ব্যক্তি। লিখিত অভিযোগ থেকে আরো জানা যায়, আব্দুস সাত্তার বঙ্গবন্ধুকে এক নাম্বার রাজাকার বলেও কটুক্তি করে। অভিযোগে বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ খাঁ দেশবিরোধী আব্দুস সাত্তারের বিরুদ্ধে প্রায়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
এ বিষয়ে আব্দুস সাত্তারের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি এসব অস্বীকার করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা টিটন খীসা জানান, বীর মুক্তিযোদ্ধা আব্দল্লাহ খার লিখিত অভিযোগ পেয়ে থানা পুলিশকে ব্যবস্থাগ্রহণের জন্য বলেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!