1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

জগন্নাথপুরে নারায়ণগঞ্জ ফেরত যুবক করোনা আক্রান্ত, ১৫০ বাড়ি লকডাউন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ১২.২৮ পিএম
  • ৩০৫ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে নারায়ণগঞ্জ ফেরত যুবক করোনা আক্রান্ত হওয়ায় তার বাড়িসহ উত্তর নাদামপুর ও ফরিদপুরের ১৫০ টি ঘরবাড়ি লকডাউন করেছে প্রশাসন। এলাকায় গিয়ে মাইকিং করে লকডাউন মানার জন্য প্রচারণা চালিয়ে ওই বাড়িটিতে লাল পতাকা টানানো হয়েছে। পশাপাশি এলাকাবাসীকে লকডাউন মানার জন্য নোটিশও টাঙ্গানো হয়েছে। পাশাপাশি করোনা আক্রান্ত রোগী ওই যুবককে সিলেট শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম তার আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ওই যুবক সদ্য নারায়নগঞ্জ থেকে এসেছিল।
জগন্নাথপুর উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) ইয়াসির আরাফাত বলেন, স্বাস্থ্যবিভাগ ওই যুবকটির কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট জানানোর পর আমরা প্রশাসনের পক্ষ থেকে এলাকায় এসে ফরিদপুর ও উত্তর নাদামপুর গ্রামের ১৫০টি বাড়ি লকডাউন করেছি। ওই বাড়িটিতে লাল পতাকা টাঙ্গানোসহ মাইকিংয়ের মাধ্যমে জনগণকে আতঙ্কিত না হয়ে লকডাউন মেনে চলার আহ্বান জানিয়েছি। ওই যুবককে সিলেট শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য গত ২০ এপ্রিল ১৮ বছর বয়সী ওই যুবকের করোনা নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। ২২ এপ্রিল রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের বাইরোলজি বিভাগ জানায় ওই যুবকের রিপোর্ট করোনা পজেটিভ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!