1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

জেলা কৃষক লীগের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে ধান কাটা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০, ৩.০২ পিএম
  • ৩৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা কৃষক লীগের পক্ষ থেকে স্বেচ্ছাশ্রমে খরচার হাওরের কৃষকের বোরো জমির ধান কেটে দেওয়া হয়েছে।
মঙ্গলবার সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের কৃষক নাজমুল হাসানের বোরো জমির ধান কাটা হয়।
ধান কাটায় অংশ নেন জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, সদস্য সচিব বিন্দু তালুকদার, জেলা কৃষক লীগের সদস্য আনোয়ারুল হক, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মুহিবুর রহমান মুহিব, সদস্য হাসান লিটন, সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. হেলাল আহমদ, লালপুর গ্রামের বাসিন্দা কৃষক কামাল আহমদ, কামরুল হাসান, শাহাদত হোসেন, ইকবাল হোসেন, মাহমুদুল হাসান, আল আমিন,জয়নাল মিয়া, সোহাগ মিয়া,শাহীন আহমদ, জমির আহমদ প্রমুখ।
এসময় জেলা কৃষক লীগ নেতৃবৃন্দ হাওরের পাকা বোরোধান জমিতে না রেখে দ্রুত কেটে তোলার জন্য অনুরোধ করেন। পাশাপাশি করোনা ভাইরাস থেকে দূরে থাকতে সতর্কভাবে চলাচল ও সাবান দিয়ে হাত-পা ধোয়ার জন্য অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!