1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

মানুষের জন্য বেঁচে থাকুন প্রধানমন্ত্রী: ভালো থাকুক বাংলাদেশ

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৭.৪৮ পিএম
  • ২৫৫ বার পড়া হয়েছে

শেখ রাজু আহমেদ রমজান:
দুনিয়াবাসী আজ ঘরবন্দি। উদ্ভুত পরিস্থিতির অনিরাপদ দুনিয়ায় ক্রমশ মৃত্যুভয়ে বিবর্ণ যেন গোঠা মানবজাতি। জাত-ধর্ম নির্বিশেষে দরজায় কড়া নাড়ছে যমদূত ছোঁয়াচে ‘করোনা’। বিজ্ঞানের বিস্ময়কর উদ্ভাবনের যুগেও অদৃশ্য অনুজীবের ডরে কেমন জানি বিকলাঙ্গ হয়ে যাচ্ছে সবকিছু। এর ছোঁবল থেকে বাঁচতে মহান আল্লাহর দরবারে আত্মরক্ষার ফরিয়াদ আজ গোঠা মানবজাতির। ইয়া নাফসি (আমাকে বাঁচাও) বলে আর্তনাদ, যেন একখন্ড দুনিয়ায় হাশরের ময়দান।

মাননীয় প্রধানমন্ত্রী, বৈশ্বিক এ মহামারিতে ১৮ কোটি মানুষের ভরসাস্থল আপনি। রাষ্ট্রের প্রধান অভিভাবক হিসেবে পরিস্থিতি মোকাবিলায় জাতিকে বাঁচিয়ে রাখার সবটুকু উসিলা করবেন কিঞ্চিত সন্দেহ নেই। আপনার ঘোষিত বিভিন্ন প্রণোদনা প্যাকেজ সাহসী করে তুলেছে জাতিকে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুকন্যা আপনাকে সশ্রদ্ধ অভিবাদন।

ভয়াবহ সংকটে অনিয়মরোধে সহায়তা বিতরণে সেনাবাহিনী’কে দায়িত্ব দিলে অন্তত ক্ষুধারজ্বালায় মরতে হবে না জাতিকে। সেদিন মানবতার দুয়ার খুলে ১২ লাখ মানুষকে আশ্রয় দিয়ে বিশ্বমানবতার মমতাময়ী ‘মা’ হয়েছেন আপনি। জাতির এই ক্রান্তিলগ্নে সুষম বন্টনের কারণে আপনার ইস্পাতদৃঢ় নেতৃত্বে কালিমা লেপন হোক মুজিব আদর্শের সৈনিক হিসেবে চাই না। উপরোল্লেখিত আবেদন একান্তই আমার। যদিও রাষ্ট্রের প্রধান নির্বাহী হিসেবে আপনার নির্দেশনাই চুড়ান্ত।
মাননীয় প্রধানমন্ত্রী, আপনার শতবছর নেকহায়াত কামনা, আমৃত্যু প্রধানমন্ত্রী থাকার ফরিয়াদ করে আসছি আরশিল আযিম মহান আল্লাহর দরবারে। পবিত্র কোরআন তেলাওয়াত- নফল নামাজ শেষে (৫ ওয়াক্তসহ) আপনার ৭১তম জন্মবার্ষিকীর দিন থেকে দোআ করে আসছি। যতদিন বেঁচে আছি করে যাব। কারণ জাতির পিতার ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আপনাকে বড় প্রয়োজন। যদিও প্রবাসে বসবাসরত রাজাকারপুত্র বিষয়টি আচঁ করায় অশান্তির খড়গ নামে আমার উপর। যাক, রাখে আল্লাহ মারে কে?
মাননীয় প্রধানমন্ত্রী, দূরপ্রবাসে অনিশ্চিত জীবন নিয়েও দেশ-মাতৃকার প্রতি একটু বাড়তি চিন্তা আমার। জানি করোনা ছোঁবলে নিস্প্রাণ হলে আমার নিথর দেহ গ্রহণ করবে না প্রিয় মাতৃভুমি। যেখানে অবস্থান সেখানেই সমাহিত হতে হবে আমার মতো প্রবাসীদের। পররাষ্ট্রমন্ত্রীর এমন নিষ্ঠুর বক্তব্যে রীতিমতো আতেঁ ঘাঁ লেগেছে, রক্তক্ষরণ হয়েছে হৃদয়জুড়ে। ধেয়ে আসা ছোঁবল থেকে বাঁচব কি না অজানা। মৃত্যুর আগে বলে যেতে চাই ‘মা’গো তুই কাদিসনে, ফিরে যদি না আসি বাড়িতে। দেখবে আমায় তুই, লাখো শহীদের সারিতে। বেঁচে থাকুন প্রধানমন্ত্রী, ভালো থাকুক প্রিয় বাংলাদেশ।
লেখক—-
শেখ রাজু আহমেদ রমজান
মালয়েশিয়া প্রতিনিধি:
ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম (মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল ও সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে আর্থিক অনুদানপ্রাপ্ত সাংবাদিক)
প্রতিষ্টাতা-চেয়ারম্যান: ”হাসান-রাবেয়া ফাউন্ডেশন বাংলাদেশ”।
E-mail: rajuromjan@gmail.com যোগাযোগ ইমো- ০১৭৩৩১৫৪৯৬৯

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!