1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

আনসারীর জানাজায় জনসমাগম, সরাইলের ওসি প্রত্যাহার

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৯.৪৭ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
করোনাভাইরাস পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় সরাইল উপজেলার বেড়তলা গ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মাওলানা জুবায়ের আহমদ আনসারীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজায় বিপুল সংখ্যায় মানুষের উপস্থিতি ঠেকাতে ব্যর্থতায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার ওসি শাহাদাৎ হোসেন টিটুকে ওই এলাকার দায়িত্ব থেকে সরানো হয়েছে।

গতকাল শনিবার সকালে ওই জানাজায় বিপুল মানুষের গা ঘেঁষাঘেষি করে অংশগ্রহণ দেখা যায়।
পরে ওসি মো. শাহাদাৎ জনসমাগমের পর বলেছিলেন, এত মানুষ হবে, তা চিন্তাও করা যায়নি।

পরে সমালোচনার মধ্যে রাতে পুলিশ সদর দপ্তর থেকে তাঁকে প্রত্যাহারের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

পুলিশ সদর দপ্তর সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়ায় জানাজায় লোক সমাগমের বিষয়ে যথাযথ ব্যবস্থা নিতে না পারায় ওসি সরাইলকে প্রত্যাহার করা হয়েছে।
করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার পর এর বিস্তার ঠেকাতে দেশজুড়ে যে অবরুদ্ধ অবস্থা তৈরি করা হয়েছে, তাতে যে কোনো জনসমাগম এখন নিষিদ্ধ। এ অবস্থায় এত বিপুল জনসমাগম করোনাভাইরাসের ঝুঁকি বাড়িয়ে দিয়েছে।

জানাজায় লাখো জনতার উপস্থিতি করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের লকডাউনকে এক রকম প্রশ্নবিদ্ধ করে তুলেছে। বিষয়টি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হলে সমালোচনার ঝড় ওঠে। এতে পুরো জেলায় করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে গেল বলে মন্তব্য করা হয়।

জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বেড়তলায় জামিয়া রাহমানিয়া মাদরাসা মাঠে ইসলামী আলোচক আল্লামা মাওলানা যুবায়ের আহমদ আনসারীর নামাজে জানাজা ছিল গতকাল শনিবার সকাল ১০টায়। তবে ১০টার আগেই বিভিন্ন এলাকা থেকে লোকজন আসা শুরু করে। লাখো লোকের সমাগম ঘটে ওই জানাজায়। মাদরাসা মাঠ ছাড়িয়ে মহাসড়কের দুই পাশে কয়েক কিলোমিটার পর্যন্ত চলে যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!