1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

সুনামগঞ্জ হাসপাতালের করোনাযোদ্ধা ডা. ইমাদ হোসেন চৌধুরী।। বিন্দু তালুকদার

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ১.৫২ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়ে সবাই যখন আতংকে তখন আক্রান্ত রোগীদের সেবা দিচ্ছেন ডাক্তার-নার্স। তাই সরাসরি করোনা রোগীর সেবা প্রদানকারী ডাক্তার- নার্সকে করোনাযোদ্ধা হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। তেমনি জীবনের ঝুঁকি নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত একজন নারী ও একজন পুরুষকে চিকিৎসা সেবা দিচ্ছেন সুনামগঞ্জ সদর হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. ইমাদ হোসেন চৌধুরীসহ অন্যান্য চিকিৎসকগণ। পরিবার পরিজন ফেলে হাসপাতালের কেবিনে থেকে করোনা আক্রান্ত দুইজনকে সুস্থ করে তোলতে চিকিৎসা সেবায় নিয়োজিত আছেন এই যোদ্ধা।
করোনাযোদ্ধা ডা. ইমাদ হোসেন চৌধুরী সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নীজহরনসি গ্রামের বাসিন্দা। ১১তম বিসিএস ব্যাচের চিকিৎসক হিসেবে ১৯৯৩ খ্রি. তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের মাধ্যমে চিকিৎসা সেবায় নিয়োজিত হন। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে যোগদান করেন। বিবাহিত জীবনে এক ছেলে ও এক মেয়ের জনক তিনি। তাঁর স্ত্রী রাহেলা তুলি চৌধুরী সিলেট শহরের আনন্দনিকেতন স্কুলের গণিতের শিক্ষিকা।
করোনাযোদ্ধা ডা. ইমাদ হোসেন চৌধুরী বললেন,’ দুইজন করোনা আক্রান্ত রোগীকে সুস্থ করে তোলতে আমরা কাজ করে যাচ্ছি। তবে এই রোগ থেকে বাঁচতে হলে সচেতন হওয়া, সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নেই। চিহ্নিত রোগীকে দ্রুত আইসোলেনে রাখতে হবে। রোগীর সংস্পর্শে থাকাদের লোকদেরকে হোম অথবা প্রাতিষ্ঠানিক কোয়ারাইন্টান নিশ্চিত করতে হবে। ‘
করোনাযোদ্ধা ডা. ইমাদ হোসেন চৌধুরীর জন্য অনেক শুভ কামনা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!