1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন

শুভ কামনা সুনামগঞ্জ হাসপাতালের করোনাযোদ্ধা ডা. বিষ্ণু প্রসাদ চন্দ।। বিন্দু তালুকদার

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০, ৩.৩৫ পিএম
  • ২৩৬ বার পড়া হয়েছে

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়ে সবাই যখন আতংকে তখন আক্রান্ত রোগীদের সেবা দিচ্ছেন ডাক্তার-নার্স। তাই সরাসরি করোনা রোগীর সেবা প্রদানকারী ডাক্তার- নার্সকে করোনাযোদ্ধা হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। তেমনি জীবনের ঝুঁকি নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত একজন নারী ও একজন পুরুষকে চিকিৎসা সেবা দিচ্ছেন সুনামগঞ্জ সদর হাসপাতালের মেডিসিন বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. বিষ্ণু প্রসাদ চন্দসহ তিনজন চিকিৎসক। পরিবার পরিজন থেকে দূরে থেকে করোনা আক্রান্ত দুইজনকে সুস্থ করে তোলতে চিকিৎসা সেবায় নিয়োজিত আছেন এই যোদ্ধারা।
করোনাযোদ্ধা ডা. বিষ্ণু প্রসাদ চন্দ সিলেট শহরের টিলাগড় এলাকার বাসিন্দা। ২৫ তম বিসিএস ব্যাচের চিকিৎসক হিসেবে ২০০৬ খ্রি. তিনি সিলেটের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের মাধ্যমে চিকিৎসা সেবায় নিয়োজিত হন। ২০১৫ সালের ডিসেম্বর তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে যোগদান করেন। বিবাহিত জীবনে তিনি দুই মেয়ের জনক। তাঁর স্ত্রী একজন গৃহিণী।
করোনাযোদ্ধা ডা. বিষ্ণু প্রসাদ চন্দ বলেন,’ চিকিৎসা সেবা একটি মহান পেশা। সবধরনের রোগীকেই সুস্থ করে তোলা এই পেশার লোকদের প্রধান কাজ। করোনা বা অন্য যেকোন রোগী হোক। আমরা আপ্রান চেষ্টা করে যাচ্ছি দুইজন রোগীকে সুস্থ করে তোলতে। যতটুকু সম্ভব নিজেকে রক্ষা করে সেবা প্রদান করছি।’
করোনা যোদ্ধা ডা. বিষ্ণু প্রসাদ চন্দের জন্য অনেক শুভ কামনা। (অন্য করোনাযোদ্ধাদের তথ্য সংগ্রহ চলছে)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!