1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন

আইইডিসিআরের চার কর্মী করোনায় আক্রান্ত, সেব্রিনা ফ্লোরা কোয়ারেন্টিনে

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ৮.৪৪ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) চার কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ আট কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে আছেন।

আজ বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

ডা. নাসিমা সুলতানা বলেন, ‘আইইডিসিআরের নমুনা সংগ্রহকারী ও সংশ্লিষ্ট চার কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ও ভাইরোলজি ল্যাবের প্রধান অধ্যাপক এএসএম আলমগীরসহ আট কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।’

আক্রান্ত চারজনই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

প্রথম থেকে আইইডিসিআরের নিয়মিত ব্রিফিং করতেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। কিন্তু হোম কোয়ারেন্টিনে থাকার কারণে কয়েক দিন ধরে ব্রিফিংয়ে দেখা যাচ্ছে না তাকে।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে দেশে একদিনে সবচেয়ে বেশি সংখ্যক রোগীর মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত রোগীও শনাক্ত হয়েছে সর্বাধিক। গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৩৪১ এবং মারা গেছে ১০ জন। আজ দুপুর আড়াইটায় মহাখালী থেকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!