1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন

অসহায় মানুষের পাশে আমরা’ ফেইসবুক পেইজের পক্ষ থেকে ৫০ পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ১০.৫৯ এএম
  • ১২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
১৬ এপ্রিল বৃহষ্পতিবার মেঘালয়ের পাদদেশে মানবিক দায়িত্ব থেকে অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে কিছু স্বপ্নবাজ মানুষ। সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ইসলামপুর গ্রামের ফেইসবুককে কেন্দ্র করে গড়ে ওঠা পেইজ “অসহায় মানুষের পাশে আমরা”। এই পেইজের সকল সদস্যবৃন্দ মানবিক চেতনায় উজ্জীবিত হয়ে নভেল করোনা ভাইরাস দেশে মহামারির সময় ৫০ টি পরিবারে মানুষের মধ্যে খাদ্যসামগ্রী ও মাক্স বিতরণ করেছে।
জানা যায়, ফেইসবুক পেইজ “অসহায় মানুষের পাশে আমরা” এর যাত্রা শুরু হয় ২০১৯ সালের প্রথম দিকে।এই ফেইজবুক পেইজটি আগেও বিভিন্ন উৎসবে গরীব অসহায় মানুষ,গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন। সদস্য এবং এলাকার স্বপ্নবাজ তরুনেরা বিভিন্ন এলাকার গরীব ও শীতার্ত মানুষের খোজ নিয়ে গত শীতকালে তাদের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিয়েছেন। এ প্রসঙ্গে পেইজের প্রতিষ্ঠা ও পরিচালক প্রভাষক মো.মাইনুদ্দীন বলেছেন, নভেল করোনা ভাইরাস পৃথিবীতে এখন মহামারি আকার ধারণ করছে। আমাদের আশে-পাশে অনেক গরীব ও খেটে খাওয়া মানুষ আছেন যাদের পাশে আমরা দাঁড়াতে পারছি বিধায় আমরা নিজের ধন্য মনে করছি। যারা সার্বিক ভাবে সাহায্য ও সহযোগিতা করেছেন তাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।
এই পেইজের প্রত্যেকেই ভেবেছেন আমাদের আশে-পাশে অসহায় মানুষ আছেন। আসুন সবাই এই সংকটময় মূহুর্তে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে নিজেদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য পালন করি।
সবাই নিরাপদে থাকবেন। পরিবারকে নিরাপদে রাখবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!