1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ঢাকা থেকে আসা সহকারী মানছেনা কোয়ারেন্টাইন

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৪.৫২ পিএম
  • ১৩৬ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢাকা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় মতিঝিল থেকে সদ্য বদলী হয়ে আসা প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মো. তৈয়বুর রহমান ১৩ই এপ্রিল রাজধানী ঢাকা থেকে ফিরে হোম কোয়ারেন্টাইন নামেনেই চলাফেরা করছেন বলে গত কয়েকদিন ধরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে উপজেলার সচেতন মহল বিভিন্ন রকম মন্তব্য করছেন। এবং প্রধান সহকারী তৈয়বুর রহমানের হোম কোয়ারেন্টাইনে না থাকার পিছনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএফপিও) ডা. মো. ইকবাল হোসেন জড়িত রয়েছেন বলেও একটি বিশ^স্থ সুত্রে জানা গেছে।
প্রশ্ন উঠেছে রাজধানী ঢাকাসহ দেশের নানা প্রান্ত থেকে যারা বাড়ি কিংবা কর্মস্থলে ফিরছেন তাদেরকে কমপক্ষে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন প্রশাসন। সেই নিয়ম নীতি উপেক্ষা করে কিভাবে তৈয়বুর রহমান অবাধে চলাফেরা করছেন?
এবিষয়ে তৈয়বুর রহমানের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, আমি পায়ে আঘাত পেয়ে ফেব্রুয়ারীর শেষের দিকে চিকিৎসার জন্য আমার কর্মস্থল তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছুটি নিয়ে ঢাকায় যাই। মার্চের ৩তারিখ কুর্মিটোলায় চিকিৎসা করাই। সেখানে ডাক্তার আমাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেন। আমি মার্চের ৩তারিখ থেকে এপ্রিলের ১২তারিখ পর্যন্ত ঢাকায় আমার বাসায় সম্পূর্ণ বিশ্রামে থেকেই গত পরশু কর্মস্থল তাহিরপুরে ফিরি। হোম কোয়ারেন্টাইন মানছেননা এমন প্রশ্ন করলে তিনি বলেন, আমি হোম কোয়ারেন্টাইন মেনেই চলাফেরা করছি এবং কেথাও বের হইনা। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সুত্র জানিছে, তৈয়বুর রহমান হোম কোয়ারেন্টাইনে থাকতে চাইলেও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএফপিও) ডা. মো. ইকবাল হোসেন থাকে চাপ দিয়ে কাজে লাগিয়েছেন।
এবিষয়ে বক্তব্য জানতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএফপিও) ডা. মো. ইকবাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমি উল্টো সে আসার পরে সিভিল সার্জনের সঙ্গে পরামর্শ ক্রমে তাকে হোম কোয়ারেন্টাইনে রেখিছি এবং সে করোনা আক্রান্ত কিনা তা জানতে তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!