1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ছাতকে দুই’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রেসক্লাব সভাপতি

  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০২০, ৭.৪৯ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
অলহাজ্ব তোতা মিয়া তালুকদার শিক্ষা কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ও ছাতক প্রেসক্লাবের সভাপতি অালহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদারের অর্থায়নে দুইশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী, সাংবাদিকসহ স্থানীয় লোকজনের মধ্যে মাস্ক ও গ্লাভস বিবতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতায় শহরের তাতিকোনা, বৌলা, চরেরবন্দ, মোগলপাড়া ও চরমহল্লা ইউনিয়নের নানকার গ্রামের সৈয়দ অাহমদসহ লকডাউনকৃত ৪টি পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। লকডাউন করা ৪টি পরিবারকে এ পর্যন্ত সরকারী ভাবে কোন ধরণের খাদ্য সামগ্রী প্রদান করা হয়নি বলে ওই পরিবারের সদস্যরা জানিয়েছেন।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তৈল, লবন, সাবান, কালোজিরা, হুইল পাউডার ও অালু। এছাড়া সাংবাদিকসহ স্থানীয়দের মধ্যে মাস্ক, গ্লাভসও বিতরণ করেন প্রবীন সাংবাদিক গিয়াস উদ্দিন তালুকদার। এসময় এলাকাবাসীকে মহামারী করোনা ভাইরাস থেকে নিজেকে এবং পরিবারের সদস্যদের বাঁচাতে সরকারী অাইন মেনে চলতে তিনি সকলের প্রতি অাহবান জানান।
দুপুরে পৌরশহরের তাতিকোনাস্থ বড়বাড়ি গ্রামে এসব অানুষ্ঠানিক উদ্বোধন করেন, অালহাজ্ব তোতা মিয়া তালুকদার শিক্ষা কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান ও ছাতক প্রেসক্লাব সভাপতি অালহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার। এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অানোয়ার হোসেন রনি, দৈনিক ইত্তেফাকের ছাতক উপজেলা প্রতিনিধি অাব্দুল অালীম, প্রেসক্লাবের যুম্ম সাধারণ সম্পাদক অামিনুল ইসলাম হিরন, দৈনিক সবুজ সিলেট পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি বিজয় রায়, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক অাতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক মাওলানা জুনাইদ অাহমদ জুনেদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য মোশাহিদ অালী, নাজমুল ইসলাম, হেলাল অাহমদ, অারিফুর রহমান মানিক, মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রিয় কমিটির সদস্য জাহাঙ্গীর অালম চৌধুরী, অনলাইন পোর্টালের সাংবাদিক তানভীর অাহমদ জাকির, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, শিক্ষক হাফেজ মো. অালী হোসেন, নজরুল অালম তালুকদার, বাবর হোসেন, কামরুল ইসলাম তালুকদার, হাফেজ ফখরুল অালম তালুকদার, অাজহার অালম তালুকদার, এখলাছুর রহমান তালুকদার, মারুফ অাহমদ তালুকদার, জিয়াউর রহমান তালুকদার, শিহাব উদ্দিন তালুকদার, মেহরাজ অালম তালুকদার, খালেদ অাহমদ, শাহানুর প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!