1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

জামালগঞ্জে ঢাকার করোনাপ্রবণ এলাকা ফেরত ব্যক্তির মৃত্যু, তড়িগড়ি দাফন

  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০২০, ৯.২৮ এএম
  • ২৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জামালগঞ্জ সদরে ঢাকার করোনাবহুল এলাক মিরপুর থেকে ফেরার দুই দিনের মাথায় মারা গেছেন এক ব্যক্তি। শনিবার রাত ৮টায় মারা যাবার পর সাথে সাথেই গোপনে স্বজনরা লাশ তড়িগড়ি করে দাফন করেছেন। এ ঘটনাটি জানাজানি হলে এলাকায় আকঙ্ক বিরাজ করছে। এলাকাবাসী জানিয়েছেন মৃত ব্যক্তির জ্বর ও শ্বাসকষ্ট ছিল।
জানা গেছে গত দুই বছর ধরে দক্ষিণ কামলাবাজ গ্রামের মিয়া হোসেন (৫৫) মিরপুরে থাকতেন। মিরপুর করোনাবহুল এলাকা ঘোষিত হওয়ায় তিনি বাড়ি ফিরে আসেন। দুই দিন আগে সেখান থেকে বাড়ি আসেন তিনি। বাড়িতে আসার দুই দিনের মাথায় শনিবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান তিনি। তবে তার লিভারের রোগও ছিল বলে জানা গেছে। মারা যাবার ঘন্টা দুয়েকের মধ্যেই তার দাফন কাজ গোপনে সম্পন্ন করেন পরিবার। এদিকে এ খবর পেয়ে স্বাস্থ্যবিভাগের লোকজন ঘটনাস্থলে গেলে তাদের জানানো হয় রোগী লিভার আক্রান্ত ছিলেন।
জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল বলেন, আমরা খবর পাবার পরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্টদের পাঠালে ওই ব্যক্তির স্বজনরা রোগীর লিভারের রোগের কাগজপত্র দেখান। লিভার রোগে ভোগেই মারা গেছেন তিনি। তবে মিরপুর থেকে একদিন আগে আসছিলেন বলে স্বীকার করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!