1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন

তাহিরপুরে সেচ্ছাসেবকলীগ নেতার উদ্যোগে খাদ্য সহায়তা

  • আপডেট টাইম :: শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ১০.৪১ পিএম
  • ২১৪ বার পড়া হয়েছে

আবু জাহান তালুকদার, তাহিরপুর::
করোনা ভাইরাসের প্রভাবে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় গৃহবন্দি দিন কাটাচ্ছেন সাধারণ মানুষ। এতে কর্মহীন হয়ে পড়েছে ভিক্ষুক, দিনমজুর ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষজন। কর্মহীন হয়ে পড়া ওইসব গরিব পরিবারের লোকজন খাদ্যাভাবে ভুগছে। এ অবস্থায় কর্মহীন গরিব এসব মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছেন ১নং শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রঞ্জু সেন। তার নিজেস্ব তহবিল থেকে আজ শনিবার উপজেলার তেলিগাও পূর্ব পাড়া,তেলিগাও পশ্চিম পাড়া এবং বানিয়াগাও গ্রামে ২০০ টি পরিবারকে চাল(৪কেজি),ডাল(৫০০গ্রাম),আলু(১কেজি) লবন (৫০০গ্রাম)এবং করোনা ভাইরাস সুরক্ষা সামগ্রী দিয়ে সহযোগিতা করেন।
খাদ্যসামগ্রী পাওয়া তেলিগাও গ্রামের হতদরিদ্র মানুষগুলা বলেন,করোনাভাইরাসের জন্য আমরা ঘরে আছি। বাইরে যাওয়া নিষেধ। আমরা গরিব মানুষ। দিন আনি দিন খাই। ঘরে খাওন নাই। কল্যাণী আমাদের কিছু চাল, ডাল, আলু ও লবন দিয়েছে।
১নং শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি রঞ্জু সেন বলেন, আর্ত-মানবতার ব্রতকে আমাদের জাগিয়ে তুলতে হবে, দেশে মহামারী ভাইরাস করোনা প্রবেশ করার পর থেকেই সুবিধা বঞ্চিত হাওর পাড়ের অসহায় হতদরিদ্র মানুষ নানা সংকটে ভুগছেন। আমার এই কার্যক্রম একটু হলেও তাদের সহায়তা করবে তাই আমার এগিয়ে আসা।
তিনি আরো বলেন,করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে প্রচারণাসহ কর্মহীন গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!