1. haornews@gmail.com : admin :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুর্গাপূজা উপলক্ষে ভারতে ১১ দিনে গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বিশ্বাস ও পারস্পরিক শ্রদ্ধার ভিত্তিতে রচিত : হাইকমিশনার লন্ডনে থানার ভেতরে আসামির গুলিতে পুলিশ কর্মকর্তা নিহত চতুর্থ দফা বন্যার মুখে সুনামগঞ্জ: সুরমার পানি বিপৎসীমার ওপরে হাওরে ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা বিষয়ে লোকদেকানো প্রদর্শনী! ছাতকে ড্রাই প্রসেস সিমেন্ট প্রকল্প পরিদর্শনে সংসদীয় কমিটির টিম সোনার দাম প্রতি ভরিতে কমলো আড়াই হাজার টাকা মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর জামালগঞ্জে সেলাই মেশিন বিতরণ কমিটিতে বিতর্কিতদের ঠেকাতে আওয়ামী লীগের যাচাই-বাছাই

সুনামগঞ্জে বেদেপল্লীর ১শ পরিবারকে ১৫ দিনের খাবার দিলো ব্যাডমিন্টন পরিবার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০, ৮.০০ পিএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
বাংলাদেশ ব্যাডমিন্টন পরিবার সুনামগঞ্জের সোনাপুর বেদেপল্লীর অসহায় ১০০টি পরিবারকে ওষুধ, ওরস্যালাইনসহ ৯টি পদের খাদ্য সহায়তা দিয়েছে। এই খাবারে প্রতিটি পরিবারের ১৫দিনের আহারের সংস্থান হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
বৃহষ্পতিবার বিকেলে ‘মানবসেবায় ব্যাডমিন্টন পরিবার’ ব্যানারে নৌকাযোগে গ্রামে গিয়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সংগঠনের সংশ্লিষ্টরা অসহায় পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন। বাংলাদেশের ব্যাডমিন্টন প্লেয়ার্স ও জাতীয় আন্তর্জাতিক আম্পায়ার্স এর সহযোগিতায় এই খাদ্য ও ওষুধ সহায়তা বেদেপল্লীর হতদরিদ্রদের মধ্যে তুলে দেওয়া হয়।
সুনামগঞ্জ শহরের তেঘরিয়া সাহেববাড়ি ঘাট থেকে নৌকা করে ত্রাণ নিয়ে সোনাপুর বেদেপল্লীতে ছুটেন সুনামগঞ্জের জাতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় মোহাম্মদ আম্মার, মৌলভীবাজারের ব্যাডমিন্টন প্লেয়ার ইদ্রিস ও জাবেদ আহমদ। তারা বেদে পল্লীর পরিবারগুলোর হাতে ১৫ দিনের খাবারের প্যাকেট একে একে তুলে দেন। বেদে পল্লীর দলিত লোকজনও সামাজিক দূরত্ব মেনে খাদ্য সহায়তা গ্রহণ করেন।
সুনামগঞ্জের ব্যাডমিন্টন প্লেয়ার ও খাদ্য সহায়তার উদ্যেক্তা মোহাম্মদ আম্মার বলেন, আমাদের ব্যাডমিন্ট প্লেয়ার ও আম্পায়ারদের উদ্যোগে করোনাকালে অসহায় মানুষদের সহায়তার জন্য একটি উদ্যোগ নিয়েছি। আজ সমাজের সবচেয়ে পিছিয়েপড়া অসহায় মানুষকে সহযোগিতা করতে পেরে খুব ভালো লাগছে। এই বেদে পরিবাগুলো অবরুদ্ধ সময়ে বাড়িতে অসহায় হয়ে বসে আছে। ত্রাণ সহায়তা পেয়ে তারাও আনন্দিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!