1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জগন্নথপুর উপজেলাকে ‘লকডাউন’ করার দাবী

  • আপডেট টাইম :: সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ৮.১৬ পিএম
  • ১৭১ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ উপজেলা কমিটির সভায় উপজেলাকে লকডাউন করার দাবি জানানো হয়েছে।
সোমবার কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর সভায় এ আহ্বান জানান।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহ্ফুজুল আলম মাসুমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হাশিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মোখলেছুর রহমান প্রমুখ।
সভায় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া,ইউনিয়ন পর্যায়ে দুর্যোগ কমিটি গঠন, ত্রাণ সামগ্রী বিতরণে সমন্বয় এবং বেসরকারি তহবিল গঠনের সিদ্ধান্ত হয়।
কমিটির সদস্য সচিব মধুসূদন ধর বলেন, জগন্নাথপুর উপজেলা কে সীমিত আকারে লকডাউন করা দরকার। জরুরি প্রয়োজন ছাড়া অনেকেই ঘর থেকে বের হচ্ছেন এসব বন্ধ করতে হবে। তিনি করোনাভাইরাসের ভয়াবহতা প্রতিরোধে ইউনিয়ন ভিত্তিক দুর্যোগ কমিটি গঠন ও অনাকাঙ্কিত করোনায় মৃত্যের ঘটনা ঘটলে লাশ দাফনের জায়গা নির্ধারনের আহ্বান জানান।

কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম বলেন, জরুরি প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হয় সেজন্য আমরা মাঠে কাজ করছি। তারপরও কিছু মানুষ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হচ্ছে। তিনি বলেন, উপজেলা লকডাউনের বিষয়টি সরকার উর্ধ্বতন কর্তৃপক্ষের।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!