1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসোলেশনে, এলাকা লকডাউন

  • আপডেট টাইম :: সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১.০৩ পিএম
  • ১১৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক:
সিলেটে প্রথম করোনা আক্রান্ত হিসেবে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক শনাক্ত হয়েছেন। শনাক্ত হওয়ার পর তাকে রাতেই শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। এছাড়া তার বাসা নগরের হাউজিং এস্টেট এলাকা লকডাউন করেছে পুলিশ।
রোববার সন্ধ্যায় ওই চিকিৎসকের শরীরে করোনাভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল।
এদিকে সিলেটে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর নগরবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। আতঙ্কে আছেন চিকিৎসকরাও। আক্রান্ত রোগী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। এছাড়া তিনি নগরের ইবনে সিনা হাসপাতালে প্রাইভেট প্র্যাকটিস করেন।
সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাৎ হোসেন বলেন, কেবল ওই চিকিৎসকের বাড়ি নয়, আমরা হাউজিং এস্টেটের মূল ফটক বন্ধ করে দিয়েছি। আপাতত কাউকে প্রবেশ করতে বা বাইরে বেরোতে দিচ্ছি না।
সিলেট সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, ওই চিকিৎসক সকালে এলাকায় মর্নিং ওয়াক করতেন। তবে তিনি কয়েকদিন ধরে মর্নিং ওয়াক করেননি।
জানা যায়, ওই চিকিৎসক নিয়মিত প্রাইভেট প্র্যাকটিস করতেন এবং ওসমানী হাসপাতালেও ডিউটি করেছেন। এরফলে চিকিৎসক ও রোগীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল বলেন, ওই চিকিৎসকের পরিবারের এক সদস্য সম্প্রতি বিদেশ থেকে এসেছেন বলে জানা গেছে। তাকে রাতে শহীদ শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!