1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

জনতা-জনপ্রতিনিধিদের ভালোবাসায় সিক্ত নূরুল হুদা মুকুট

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭, ২.৪৮ পিএম
  • ৪৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান নূরুল হুদা মুকুট পৌর মেয়র আয়ূব বখত জগলুল কর্তৃক অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় জনতা ও জনপ্রতিনিধিদের ভালোবাসায় সিক্ত হয়েছেন। সরকারি জুবিলী স্কুল মাঠে হাজারো জনপ্রতিনিধি তাকে ফুলেল শুভেচ্ছা জানান। নাগরিক সংবর্ধনারে জবাবে নূরুল হুদা মুকুট সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালনের অঙ্গিকার করেন। তিনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনে একজন কর্মী হিসেবে নিরলস কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সুনামগঞ্জ পৌর মেয়র আয়ূব বখত জগলুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজিজুস সামাদ ডন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, জগন্নাথপুর পৌরসভার মেয়র হাজী আব্দুল মনাফ, ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাচিত সদস্য আবুল হোসেন খান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী প্রমুখ।
সংবর্ধনার জবাবে নূরুল হুদা মুকুট স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আমতৃ্যু আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব। আপনারা যেভাবে আমার দুঃসময়ে পাশে থেকে সহযোগিতা করেছেন আশা করি এখন থেকে দুর্দিনে-সুদিনে আমার পাশে থাকবেন।
এদিকে নূরুল হুদা মুকুটের সংবর্ধনাসভায় বিভিন্ন এলাকা থেকে স্থানীয় সরকার জনপ্রতিনিধিরা জনতাকে নিয়ে অংশ নেন। তারা নূরুল হুদা মুকুটের নামে স্লোগান দিয়ে সংবর্ধনাসভায় অংশ নেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!