1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বর্ণের দামে রেকর্ড, প্রতি ভরি ৮৭ হাজার ২৪৭ টাকা শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ সুনামগঞ্জবাসীকে আমি ভুলতে পারবনা: বিদায়ী জেলা প্রশাসক জাহাঙ্গীর আল্লাহ ছাড়া শেখ হাসিনা কাউকে ভয় পান না : সেতুমন্ত্রী দীর্ঘ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা সুনামগঞ্জ স্টেডিয়ামে ঐতিহ্যবাহী কুস্তি খেইড়ের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু আন্দোলনে ব্যর্থ হয়ে গুজবের পথে হাটছে বিএনপি: পরিকল্পনামন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হলেন সুনামগঞ্জের জামিল সীমান্তে ৭ লক্ষ টাকা টাকার অবৈধ পণ্য জব্দ

ছাতকে পুলিশ-সেনা দেখলেই দৌড়: কঠোর অবস্থানে প্রসাশন

  • আপডেট টাইম :: রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ৭.৪৩ পিএম
  • ১৪১ বার পড়া হয়েছে

হাসান আহমদ, ছাতক:
বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনাভাইরাস ঠেকাতে সরকারের জারি করা নিষেধাজ্ঞা উপেক্ষা করে অপ্রয়োজনে ঘরের বাইরে ঘুরছে মানুষ। চায়ের দোকানে জমছে আড্ডা। কেউ কেউ আবার ব্যবসা প্রতিষ্ঠানও খুলছেন। সেই সাথে সড়কে যানবাহনের সংখ্যা বেড়েছে।

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট সিলেট-সুনামগঞ্জ সড়কে এমন চিত্র এখন প্রতিদিনের। বাজারগুলোতেও স্বাভাবিক সময়ের মতো মানুষের জটলা লেগে আছে। এতে ঝুঁকি বাড়ছে ভাইরাস সংক্রমণের। কিন্তু আইনশৃংখলা বাহিনীর তৎপরতায়ও মানুষের বিচরণ কমছে না।

এলাকার লোকজন সরকারের নির্দেশনা মেনে প্রথম দিকে তেমন একটা ঘরের বাইরে যায়নি। নিত্যপণ্য ছাড়া বন্ধ ছিল সব ব্যবসা প্রতিষ্ঠান। রাস্তায় যানবাহন ছিল না। কিন্তু কয়েক দিন যেতে না যেতেই ঘর ছেড়ে বেরিয়ে এসেছে মানুষ। পুলিশ-সেনাবাহিনী দেখলেই নামছে দোকানের সাটার, দৌড়ে আশপাশে লুকিয়ে থাকছেন সবাই। আইনশৃংখলা বাহিনী ফিরে যাওয়ার পর ফের রাস্তায় নামছে মানুষ।

ছাতকে সচেতন মহল বলছেন, সরকারি নিদের্শনা অমান্য করে, আইনশৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে ‘তামাশা’ করা লোকদের আইনের আওতায় নেয়া উচিত। দ্রুত এ বিষয়ে কঠোর পদক্ষেপ না নিলে দিতে হবে চরম মূল্য।

ছাতক থানার এস আই হাবিবুর রহমান পিপিএম বলেন, ‘রাস্তায় বের হওয়ায় ইতোমধ্যে যানবাহনসহ সকলশ্রেনীর মানুষদের সবিনয় অনুরোধ করেছেন বিনা প্রয়োজনে ঘরে বাইরে বের হবে না । দেশ ও মানুষের স্বার্থে আরও কঠোর অবস্থানে যাব আমরা। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির বলেন, এ কয়েক দিন মানুষকে সচেতন করতে একযোগে কাজ করেছি আমরা। তবুও ঘরে ফিরছে না কিছু মানুষ। এখন অপ্রয়োজনে ঘোরাফেরা করলেই শাস্তি ও জরিমানা করব।#

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!