1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বর্ণের দামে রেকর্ড, প্রতি ভরি ৮৭ হাজার ২৪৭ টাকা শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ সুনামগঞ্জবাসীকে আমি ভুলতে পারবনা: বিদায়ী জেলা প্রশাসক জাহাঙ্গীর আল্লাহ ছাড়া শেখ হাসিনা কাউকে ভয় পান না : সেতুমন্ত্রী দীর্ঘ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা সুনামগঞ্জ স্টেডিয়ামে ঐতিহ্যবাহী কুস্তি খেইড়ের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু আন্দোলনে ব্যর্থ হয়ে গুজবের পথে হাটছে বিএনপি: পরিকল্পনামন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হলেন সুনামগঞ্জের জামিল সীমান্তে ৭ লক্ষ টাকা টাকার অবৈধ পণ্য জব্দ

করোনাকালে সুনামগঞ্জে সিপিবির কন্ট্রোল রোম

  • আপডেট টাইম :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২.২১ পিএম
  • ২১৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সুনামগঞ্জ কমিউনিস্ট পাটি করোনা কন্ট্রোল রোম খুলেছে। সিপিবি সুনামগঞ্জ জেলঅ সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, সাধারণ সম্পাদক এড এনাম আহমদ, জেলা কমিটির সদস্য শাহজালাল সুমন, এড নিরঞ্জন দাস খোকন, মিঠুন চক্রবর্তী, ছাত্র ইউনিয়ন জেলা সহ-সাধারণ সম্পাদক নিমাই সরকার রয়েছেন এই কমিটির দায়িত্বে। করোনাকালে তারা অসহায় মানুষের পাশে সচেতনা কার্যকম্র পরিচালনার পাশাপাশি হ্যান্ড স্যানিটােইজার, মাস্কসহ সাধ্যমত খাদ্য সহায়তা দিবেন।
সংশ্লিষ্টরা জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর সুনামগঞ্জ জেলায় প্রায় আড়াই হাজার প্রবাসী দেশে ফিরে এসেছে। শহরকে প্রশাসন প্রায় লক-ডাউন করে দিয়েছে। ঔষধ ও মুদি-দোকান ছাড়া কাপড়-খাদ্য বা অন্য যেকোনো দোকান খোলা নেই। কিন্তু গ্রাম নানাভাবে নানা কারণে অরক্ষিত অবস্থায় আছে। কী কলে সামাজিক দূরত্ব, ব্যক্তি দূরত্ব গ্রামীণ সমাজে তার কিছুই বুঝে না। ফেসবুকের বদৌলতে দেশবাসী জানতে পারলেন একটা “মাক্স” কেনার সামর্থ না থাকায় এক মেজিস্ট্রেট মহিলা তিন ‘বাপের বয়সী’ বৃদ্ধকে কান ধরিয়ে ছবি তুলে বিখ্যাত হয়েছেন। তাই এই সহজ-সরল হাবাগোবা পূর্ব-বংশধরদের সম্মান ও জীবন রক্ষার্থে “করোনা কন্ট্রোল সেল, সিপিবি সুনামগঞ্জ জেলা নিজের সামান্য আর্থিক সামর্থ দিয়েই ২০০০ মাক্স তৈরি করে হ্যান্ড সেনিটাইজার ও ছাত্র ইউনিয়নকৃত দেড় হাজার করোনা সতর্কতামূলক লিফলেট নিয়ে ৩১ মার্চ ২০২০ ইং থেকে শহরতলী বিভিন্ন গ্রামে যাচ্ছে। লিফলেট, মাক্স, সেনিটাইজার বিলাচ্ছে এবং চরম খাদ্য-সংকটে নিপতিত দিনমজুর/ক্ষেতমজুরদের তালিকা সংগ্রহ করে অতিশীঘ্র খাদ্য-সহায়তা দিতে ডিসি-ইউএনও বরাবরে প্রেরণ করছে। অর্থিক সমস্যায় চলমান কর্মসূচি/কর্মকান্ডটি চালিয়ে রাখা কষ্টকর হবে। যদি পারেন তো আপনার সামর্থ অনুযায়ী নিচের বিকাশ ও ব্যাংক একাউন্ট নম্বরে স্বেচ্ছায় অর্থিক সাহায্যসহ পরামর্শ প্রদান করুন। সংশ্লিষ্টরা আরো বলেন, জানি আপনার সুযোগ নেই, আপনার হয়ে আমরা জাতি ও বিশ্ব-মানব জাতির জন্য একটু কিছু কাজ করার সুযোগ দিন। আপনার/আপনাদের দেয়া সাহায্যের প্রাত্যহিক হিসাব প্রকাশ করা হবে।
বি-ক্যাশ নম্বর -01712-615638। ব্যাংক একাউন্ট নম্বর- সোনালী ব্যাংক, সুনামগঞ্জ সদর শাখা -5910100016254
সহৃদয় যোগাযোগ মোবাইল-০১৭১২-৬১৫৬৩৮, ০১৭২৬-৮৯৯৯২৯, ০১৭৫৭-৪৫৪৭০৬ ।
আন্তরিক সাড়া দেওয়ার জন্য ধন্যবাদ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!