1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

জগন্নাথপুরে লোকসমাগমে বিয়ের আয়োজন. কনের বাবাকে অর্থদণ্ড

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৭.৫৬ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::

করোনাভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েতের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান চলছিল সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহাড়পাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামে।

গতকাল শুক্রবার বিকেলে এমন সংবাদের পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) মো: ইয়াসির আরাফাত হানা দেন ওই বাড়িতে। ঘটনার সত্যতা পাওয়ায় কনের বাবাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

সুত্র জানায়,সৈয়দপুর গ্রামের সৈয়দ ফজলুর রহমানের মেয়ের সঙ্গে এক লন্ডনপ্রবাসী ছেলের বিবাহ দিন ধার্য্য করা হয় আজ শুক্রবার। জনসমাগমের মাধ্যম বাড়ীতে চলছিল বিয়ের অনুষ্ঠান। এই খবর পেয়ে বিকেল সাড়ে তিনটার দিকে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ইয়াসির আরাফাত ঘটনাস্থলে গিয়ে প্রায় ২৫ জন লোকজনের সমাগম দেখতে পান।
সরকারি নির্দেশনা অমান্য করে লোক সমাগম করায় ভ্রাম্যমান আদালতে পরিচালনার মাধ্যমে কনের বাবা কে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত জানান, সরকারী নির্দেশনা অমান্য করায় দণ্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক অবহেলাজনিত কার্য্য দ্বারা জীবন বিপন্নকারী রোগের সংক্রমণ বিস্তার লাভের সম্ভাবনা রয়েছে এমন অপরাধ প্রমাণিত পাওয়ায় ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
ভবিষ্যতে সরকারি নির্দেশনা অমান্য করে এমন কাজ করবেন না মর্মে তিনি মুচলেকা/অঙ্গীকারনামা প্রদান করেন। অভিযানকালে জগন্নাথপুর থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!