1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাইজেরিয়ায় মসজিদে ডুকে ১৮ জনকে হত্যা শাল্লায় ২০ মাস ধরে মাধ্যমিক শিক্ষা কর্মকতা অনুপস্থিত শাল্লার ১৪ মামলার আসামি সুনামগঞ্জে গ্রেপ্তার শাল্লায় ওসির সহযোগিতায় কলেজ ছাত্রীর ২০ হাজার টাকা উদ্ধার চীন-রাশিয়া সদয় হলে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে: পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গুয়ার হাওরে পাখির আগমন কমছে, রামসার সাইট থেকে কাটা পড়ার শঙ্কা! দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রথম ওভারেই লঙ্কান দুর্গে নাসুমের আঘাত ফখরুল সাহেব ধীরে, রেগে গেলেন তো হেরে গেলেন : ওবায়দুল কাদের মানুষের দৃষ্টি ফেরাতে সরকার দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস ছড়িয়েছে: সুনামগঞ্জে মির্জা ফখরুল

নালিশভাঙ্গার রেকর্ড বাজিয়ে হাসিনা সরকারকে সরানো যাবেনা: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭, ৪.৪৫ পিএম
  • ১২২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নালিশের দল। বিএনপি বাংলাদেশে ‘নালিশ পার্টি’। নালিশ করাই এখন তাদের কাজ। বিএনপি এখন নালিশের ভাঙ্গা রেকর্ড বাজায়, এটি একটি ব্যার্থ দল। ভাঙ্গা রেকর্ড বাজিয়ে শেখ হাসিনার সরকারকে সংবিধান থেকে একটুও সরানো যাবে না। তারা সরকারকে বিপদে ফেলতে দেশি বিদেশীদের কাছে শুধু নালিশ করে। যে কোন কিছু সংবিধান অনুযায়ী করা হচ্ছে না। আইন মানা হচ্ছে না। আইন না মানলে দেশ কি ভাবে সুষ্ঠ ভাবে পরিচালিত হচ্ছে। বিদেশীদের কাছে আর হাত পেতে থাকার দিন নেই। আমরা নিজেদের সামর্থ্যে সেতু রাস্তা ঘাট করছি।
মন্ত্রী শনিবার  দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা-আউশকান্দি সড়কের কুশিয়ারা নদীর উপর রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, ইসি পুর্ণগঠনে রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নেবেন তা বিরুদ্ধে গেলেও আওয়ামীলীগ মেনে নেবে। রাষ্টপ্রতি সংববিধান অনুযায়ী যে ইলেকশন কমিশন গঠন করবেন তা আমরা মেনে নেব। আমরা বিএনপি সহ সব নিবন্ধিত দলকেই বলবো, নির্বাচন নির্বাচন কমিশনের অধীনেই হবেই। নির্বাচন কমিশনের অধীনেই সব আইন নিয়ন্ত্রণকারী সংস্থা থাকবে। তখন সরকারের আদেশে পুলিশ নড়বে না।
তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেন। তিনি বলেন, যে জনপ্রতিনিধরা জনবিচ্ছিন্ন হয়ে পড়বে, আগামী নির্বাচনে মনোনয়নের ব্যাপারে তারা কঠিন অবস্থায় পড়বেন।
সড়ক জনপথ বিভাগের অধীনে ১২৬ কোটি টাকা ব্যয়ে চায়না রেলওয়ে ব্যুরো গ্রুপ  ও এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড দুইলেন বিশিষ্ট অত্যাধুনিক বক্স গার্ডার সমৃদ্ধ ৭০২ মিটার দীর্ঘ ও ১০ মিটার প্রস্থও সেতুটি আগামী তিন বছরের মধ্যে শেষ হবে।
সমাবশে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিসাবহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, জেলা পরি প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!