1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

নালিশভাঙ্গার রেকর্ড বাজিয়ে হাসিনা সরকারকে সরানো যাবেনা: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭, ৪.৪৫ পিএম
  • ৩৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নালিশের দল। বিএনপি বাংলাদেশে ‘নালিশ পার্টি’। নালিশ করাই এখন তাদের কাজ। বিএনপি এখন নালিশের ভাঙ্গা রেকর্ড বাজায়, এটি একটি ব্যার্থ দল। ভাঙ্গা রেকর্ড বাজিয়ে শেখ হাসিনার সরকারকে সংবিধান থেকে একটুও সরানো যাবে না। তারা সরকারকে বিপদে ফেলতে দেশি বিদেশীদের কাছে শুধু নালিশ করে। যে কোন কিছু সংবিধান অনুযায়ী করা হচ্ছে না। আইন মানা হচ্ছে না। আইন না মানলে দেশ কি ভাবে সুষ্ঠ ভাবে পরিচালিত হচ্ছে। বিদেশীদের কাছে আর হাত পেতে থাকার দিন নেই। আমরা নিজেদের সামর্থ্যে সেতু রাস্তা ঘাট করছি।
মন্ত্রী শনিবার  দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা-আউশকান্দি সড়কের কুশিয়ারা নদীর উপর রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, ইসি পুর্ণগঠনে রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নেবেন তা বিরুদ্ধে গেলেও আওয়ামীলীগ মেনে নেবে। রাষ্টপ্রতি সংববিধান অনুযায়ী যে ইলেকশন কমিশন গঠন করবেন তা আমরা মেনে নেব। আমরা বিএনপি সহ সব নিবন্ধিত দলকেই বলবো, নির্বাচন নির্বাচন কমিশনের অধীনেই হবেই। নির্বাচন কমিশনের অধীনেই সব আইন নিয়ন্ত্রণকারী সংস্থা থাকবে। তখন সরকারের আদেশে পুলিশ নড়বে না।
তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেন। তিনি বলেন, যে জনপ্রতিনিধরা জনবিচ্ছিন্ন হয়ে পড়বে, আগামী নির্বাচনে মনোনয়নের ব্যাপারে তারা কঠিন অবস্থায় পড়বেন।
সড়ক জনপথ বিভাগের অধীনে ১২৬ কোটি টাকা ব্যয়ে চায়না রেলওয়ে ব্যুরো গ্রুপ  ও এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড দুইলেন বিশিষ্ট অত্যাধুনিক বক্স গার্ডার সমৃদ্ধ ৭০২ মিটার দীর্ঘ ও ১০ মিটার প্রস্থও সেতুটি আগামী তিন বছরের মধ্যে শেষ হবে।
সমাবশে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিসাবহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, জেলা পরি প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!