1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বর্ণের দামে রেকর্ড, প্রতি ভরি ৮৭ হাজার ২৪৭ টাকা শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ সুনামগঞ্জবাসীকে আমি ভুলতে পারবনা: বিদায়ী জেলা প্রশাসক জাহাঙ্গীর আল্লাহ ছাড়া শেখ হাসিনা কাউকে ভয় পান না : সেতুমন্ত্রী দীর্ঘ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা সুনামগঞ্জ স্টেডিয়ামে ঐতিহ্যবাহী কুস্তি খেইড়ের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু আন্দোলনে ব্যর্থ হয়ে গুজবের পথে হাটছে বিএনপি: পরিকল্পনামন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হলেন সুনামগঞ্জের জামিল সীমান্তে ৭ লক্ষ টাকা টাকার অবৈধ পণ্য জব্দ

তাহিরপুরে দূরত্ব বজায় রেখে মাস্ক বিতরণ করলেন এমপি শামীমা

  • আপডেট টাইম :: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৪.৩৬ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সঙ্কটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর ও নি¤œ আয়ের মানুষের মধ্যে বুধবার দুপুরে তাহিরপুর উপজেলা সদর ও বাণ্যিজিক প্রাণকেন্দ্র বাদাঘাট বাজারে সেনাবাহিনীর সহযোগীতায় প্রায় ৫ সহশ্রাধিক মাস্ক বিতরণ করেন, সিলেট সুনামগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামীমা শাহারিয়ার এমপি। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী, বাংলাদেশ সেনাবাহিনী সিলেট সেনানিবাস ৪০ বীরের সুনামগঞ্জ জেলার তাহিরপুর, জামালগঞ্জ ও ধরমপাশা উপজেলার দায়িত্বপ্রাপ্ত মেজর মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, উপজেলা কৃষকলীগ সিনিয়র যুগ্ম আহ্বায়ক খসরু ওয়াহিদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বাবলু তালুকদার, রাসেল আহমেদ, হুমায়ুন কবির, জুলহাস মল্লিক, উত্তর বড়দল ইউনিয়ন কৃষকলীগ আহ্বায়ক দিলোয়ার হোসেন দুলাল, বাদাঘাট ইউনিয়ন কৃষকলীগ আহ্বায়ক শামসুদ্দিন মেম্বার, যুগ্ম আহ্বায়ক ডা. শেখ হাফিজুর রহমান, নাসির উদ্দিন, ছাত্রলীগ নেতা আবুল কাসেম, ইয়াসির আরাফাত অপু প্রমূখ।
এসময় তিনি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকাসহ বিভিন্ন গণসচেতনতা মূলক দিকনির্দেশনা প্রদান করেন। তিনি আরো বলেন, দেশের এই সঙ্কটময় মুহুর্তে দেশের মানুষের কল্যাণের জন্য জীবনের ঝুঁকি নিয়ে আমি আমার সাধ্য অনুয়ায়ী সহায়তা নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। অপনারা আমার জন্য দোয়া করবেন আমিও আপনাদের জন্য দোয়া করি আপনারা ভাল থাকুন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!