1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার ছাত্রলীগকে স ন্ত্রা সী সংগঠন হিসেবে বিবেচনার প্রশ্নে যা বলছে যুক্তরাষ্ট্র সুনামগঞ্জে কিশোর গ্যাং ও অ প রা ধ প্র তি রো ধ বিষয়ে নিয়ে আলোচনা সভা সিলেটেও স্বেচ্ছায় পদ ছাড়ছেন ছাত্রলীগ নেতারা সিলেটের বন্যা : যুক্তরাজ্য সহায়তা দিচ্ছে ৪ কোটি টাকা কোটা: ‘ও ভাইও হামাক এনা বোন কয়া ডাকো রে’, সাঈদের বোনের আহাকারি বিকল্প নৌপথে সেন্ট মার্টিনের যাত্রীবাহী ট্রলারে আবারও গুলি বর্ষণ বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা দেয় কোটা আন্দোলনকারীরা শনির আখড়ায় পুলিশের ওপর হামলা ঘিরে সংঘাত সৃষ্টি, শিশুসহ গুলিবিদ্ধ ছয়জন

একদিনে ৫জন নিউইয়র্কবাসীর মৃত্যু, এখনই ঘুরাফেরা বন্ধ করুন।। রনেন্দ্র তালুকদার পিংকু

  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মার্চ, ২০২০, ৬.২৬ পিএম
  • ৩৩৯ বার পড়া হয়েছে

একদিনে ৫জন নিউইয়র্ক প্রবাসীর মৃত্যু ; অযথা ঘোরাফেরা না করার জন্য অনুরোধ

নিউইয়র্কে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ মার্চ মঙ্গলবার তিনজন নারী ও দুইজন পুরুষ মারা গেছেন। এলমাস্ট হসপিটালে ৬০ বছরের আব্দুল বাতেন, ৭০ বছরের নূরজাহান বেগম এবং ৪২ বছরের এক নারী । প্লেইনভিউ হসপিটাল নর্থওয়েলে ৫৯ বছরের এটিএম সালাম। হসপিটাল কর্তৃপক্ষের নিউম্যান রিসোর্স এই তথ্য নিশ্চিত করেছে।এছাড়া অপর একটি সুত্রে জানা যায় নিউইয়র্ক ওজন পার্কের জসিম উদ্দিন আহমেদের স্ত্রী,করোনা ভাইরাসে আক্রান্তে মৃত্যু হয়েছে ॥নিউইয়র্কে এ ৫ জন সহ মোট ৯ জন বাংলাদেশি মারা গেছেন করোনা ভাইরাসে।

আব্দুল বাতেনের বাড়ি নোয়াখালী জেলার সুনাইমুড়ি, তিনি ব্রুকলিনে বসবাস করতেন। নাম প্রকাশে অনিচ্ছুক মৃত ৪২ বছরের নারীর বাড়ি মৌলভীবাজার জেলায়, তিনি এস্টোরিয়ায় বসবাস করতেন। রংপুরের এটিএম সালাম ছিলেন ওয়েস্টর বে লং ল্যান্ড এলাকায়। ঢাকার মোহাম্মাপুরের নূরজাহান বাস করতেন এলমাস্ট এলাকায়। মৃতের স্বজনরা আগে এক দিনে লাশ হাতে পেতেন। এখন হাসপাতাল গুলোর ব্যাস্তরার জন্য ২ দিন সময় লাগছে।

বোর্ড অব ইলেকসনের সদস্য মাজেদা আক্তার বলেন, মেয়র অফিস থেকে আমাদের জানানো হয়েছে আক্রান্তদের বেশিরভাগই ট্যাক্সিচালক এবং ডেলিভারি কাজে নিয়োজিত মানুষ। তাদের মাধ্যমে পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন।
মাজেদা আক্তার আরো বলেন, আমরা যারা বাংলাদেশি কমিউনিটির উন্নয়নের জন্য কাজ করি তাদেরকে মেয়র অফিসে থেকে জানানো হয়েছে বাংলাদেশি মানুষের মৃর্ত্যু সংবাদ গুলো। আরো বলা হয়েছে আমরা বাংলাদেশিদের যেন এই ভাইরাস সম্পর্কে আরো সতর্ক করি। বাইরে অযথা ঘোরাফেরা না করার জন্য অনুরোধ করা হয়েছে প্রত্যকেকে।

২৩ মার্চ মারা গেছেন ৩৮ বছরের আমিনা ইন্দ্রালিব তৃশা এবং ৬৯ বছরের মোহাম্মদ ইসমত। আগের সাপ্তাহে মারা গেছেন মোতাহের হোসেন ও মোহাম্মদ আলী নামের দুইজন বাংলাদেশি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!