1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

তাহিরপুরে সন্ত্রাসী মহড়ায় দোকানপাট বন্ধ: ব্যবসায়ীদের মানববন্ধন

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ মার্চ, ২০২০, ৭.২২ পিএম
  • ১৬২ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর বাজারের সন্ত্রাসী মহড়ার দেয়ার পর ভয়ে দোকানপাট তিন ঘন্টা বন্ধ রেখেছিল বাজারের সকল ব্যবসায়ীরা। ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বাজারে এসে ব্যবসায়ীদের দোকানপাট খুলে দেয়।
আনোয়ারপুর বাজার বণিক সমিতি সুত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপের দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সোমবার সকালে বাজারে এসে মহড়া দেয়ায় প্রায় ৩ ঘন্টা আনোয়রপুর বাজারের সকল দোকানপাট বন্ধ রেখেছিল ব্যবসায়ীরা। পরে এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক মানববন্ধ কর্মসুচি পালন করেছে ব্যবসায়ীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন, বণিক সমিতির সভাপতি ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক শাহ আলম গণী, সহ সভাপতি আব্দুল বারিক, তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা সাহাঙ্গীর আলম, ব্যবসায়ী আবুল কাশেম, নিজাম শাহ, আব্দুস সালাম,রুহুল আমিন,রয়েল, মাহমুদ আলী, বাজারের পাহারাদার নুরুল হক প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় ইউপি সদস্য বাবুল মেম্বর ও তার আতœীয় স্বজনসহ একটি গ্রুপ দীর্ঘদিন যাবৎ ব্যবসায়ীদের চাদাঁ দাবীসহ নানাভাবে হয়রানী ও নির্যাতন করে আসছে। আমরা এ সকল সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় সোমবার সকালে বাবুল মেম্বারের নেতৃত্বে একটি গ্রুপ প্রায় শতাধিক লোকজন নিয়ে মিছিল সহকারে অস্ত্রশস্ত্রসহ বাজারে এসে মহড়া দিলে আমরা আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ রাখি।
আনোয়ারপুর বাজার বণিক সমিতির সভাপতি ফয়সাল আহমেদ বলেন, আমি ঘটনাটি তাহিরপুর থানায় অবগত করলে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল এসে বাজারের দোকানপাট খুলে দেন।
অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য বাবুল মেম্বার জানান, আমার কোন সন্ত্রাসী গ্রুপ নেই। আমি সন্ত্রাসী ও চাদাঁবাজির সাথে জড়িতও না। বাজারে অস্ত্রশস্ত্র নিয়ে কোন মহড়াও দেইনি। আমাকে সামাজিকভাবে হেয়পতিপন্ন করার জন্য আমার প্রতিপক্ষ আমার বিরোদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। বরং গতরাতে একটি সন্ত্রাসী বাহিনী বালিজুরী ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়া উদ্দিনকে মারধর করে গুরুতর আহত করে। বর্তমানে সে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার প্রতিবাদে আমরা একটি প্রতিবাদ নিয়ে বাজারে যাই। কোন সন্ত্রাসী মহড়া দেইনি।
এ বিষয়ে বক্তব্য জানতে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, এরকম ঘটনার খবর পেয়ে আনোয়ারপুর বাজারে গিয়ে ব্যবসায়ীদের দোকানপাট খুলে দেয়া হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!