1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

আবু সাঈদ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ : তেঘরিয়া সুপার কিংস চ্যাম্পিয়ান

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ মার্চ, ২০২০, ১১.১৪ এএম
  • ১৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
তরুণ ক্রিকেট খেলোয়াড় মরহুম আবু সাঈদ স্মরণে প্রথম বারের মতো ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে পৌর শহরের তেঘরিয়া নদীরপাড় সংলগ্ন মাঠে মড়লহাটি ক্রিকেট দলকে ৯ উইকেটে শিরোপা জয় করে তেঘরিয়া সুপার কিংস।
এর আগে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ১১৭ রানের টার্গেট দেয় মড়লহাটি ক্রিকেট দল। পরে জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেট হাতে রেখে বিজয় নিশ্চিত করে তেঘরিয়া সুপার কিংস। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জাকারিয়া আহমেদ, প্রবাসী আবিদুর রহমার, ব্যবসায়ী জুবায়ের আহমদ, আমান, তারেক, হিরু, খোকন, শাহিদ আহমেদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদকের ভয়াল ছোবলের হাত থেকে এলাকার যুব সমাজকে রক্ষা করতে হলে বেশি বেশি খেলাধুলার সুযোগ তৈরি করে হবে। এলাকার তরুণরা সুস্থ ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনযোগী হলে তারা কখনো মাদকাসক্ত হবে না। তাই এলাকায় এরকম খেলাধুলার আয়োজনে এলাকার সচেতন ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!