1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

`দাঙ্গাবাজ-সাম্প্রদায়িক নরেন্দ্র মোদিকে বাংলাদেশের মাটিতে দেখতে চাই না’

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০, ১২.৪৩ পিএম
  • ২৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
দিল্লিতে সাম্প্রদায়িক দাঙ্গার পেছনের কলকাঠি নাড়া নরেন্দ্র মোদি এখন পুরো ভারতে সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে উপমহাদেশের অসাম্প্রদায়িক মানুষদের মধ্যে বিভেদের দেয়াল তৈরি করছে। এই ফ্যাসিস্ট-সাম্প্রদায়িক নরেন্দ্র মোদিকে আমরা কেবলমাত্র বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে নয়, কখনোই বাংলাদেশের মাটিতে দেখতে চাই না। আগামী ১৭ মার্চ এই সাম্প্রদায়িক দাঙ্গাবাজ মোদির ঢাকা সফর। আমরা স্পষ্টভাবে বলে দিতে চাই, বাংলাদেশে এরকম সাম্প্রদায়িক দাঙ্গার ইন্ধনকারী নেতাকে বাংলাদেশে আসতে দেয়া হবে না।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন অসাম্প্রদায়িক। আমাদের প্রধানমন্ত্রী নিজেও অসাম্প্রদায়িক। এখানে আমরা মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান একসঙ্গে বাস করি। আর মোদি হলো একজন উগ্রপন্থী লোক। সে সাম্প্রদায়িক দাঙ্গাবাজ। তাই মুজিববর্ষে তার মতো সাম্প্রদায়িক এবং দাঙ্গাবাজকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না। বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দাঙ্গাবাজ, সাম্প্রদায়িক, অভিহিত করে তাকে বাংলাদেশের মাটিতে এনে মুজিব বর্ষকে কলঙ্কিত না করার জন্য আহ্বান জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সুনামগঞ্জ জেলা।
শনিবার সকাল ১১টায় শহরের আলফাত স্কয়ার (ট্রাফিক পয়েন্টে) বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমেদের সঞ্চালনায় ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি চিত্তরঞ্জন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন হাওরের কৃষি ও কৃষক রক্ষা সংগ্রামী পরিষদের আহ্বায়ক রমেন্দ্র কুমার দে মিন্টু, সুনামগঞ্জ জেলা যুব ইউনিয়নের সভাপতি আবু তাহের, মাঈনুদ্দিন, ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন তালুকদার দুর্জয়, আসাদ মনি প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!