1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার ছাত্রলীগকে স ন্ত্রা সী সংগঠন হিসেবে বিবেচনার প্রশ্নে যা বলছে যুক্তরাষ্ট্র সুনামগঞ্জে কিশোর গ্যাং ও অ প রা ধ প্র তি রো ধ বিষয়ে নিয়ে আলোচনা সভা সিলেটেও স্বেচ্ছায় পদ ছাড়ছেন ছাত্রলীগ নেতারা সিলেটের বন্যা : যুক্তরাজ্য সহায়তা দিচ্ছে ৪ কোটি টাকা কোটা: ‘ও ভাইও হামাক এনা বোন কয়া ডাকো রে’, সাঈদের বোনের আহাকারি বিকল্প নৌপথে সেন্ট মার্টিনের যাত্রীবাহী ট্রলারে আবারও গুলি বর্ষণ বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা দেয় কোটা আন্দোলনকারীরা শনির আখড়ায় পুলিশের ওপর হামলা ঘিরে সংঘাত সৃষ্টি, শিশুসহ গুলিবিদ্ধ ছয়জন

শিগ্রই সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে শিক্ষাকার্যক্রম শুরু হবে: পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০, ১০.২৬ পিএম
  • ২৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শিগ্রই শিক্ষাকার্যক্রম শুরু হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার হাওরবাসীর উন্নয়নে কাজ করতে আগ্রহী। তার উদ্দেশ্যে সরকারের সকল উন্নয়নকাজ হবে মানুষের কল্যাণে। বড় উন্নয়ন প্রকল্প কোন মন্ত্রী বা এমপির বাড়ির পাশে হবে এমন কোন নিয়ম বর্তমান সরকার মানে না। উন্নয়ন প্রকল্প সেখানেই করা হবে যেখানে জনগণ বেশি সুবিধা পাবে, গরিব মানুষের উপকারে আসবে। সুনামগঞ্জের উন্নয়ন প্রকল্প গুলোও মানুষের কল্যাণে মানুষের সুবিদাজনক স্থানে হবে বলে মন্তব্য করেন মন্ত্রী।
শনিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার নব নির্মিতব্য বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। কাঠইড়ে ১১শ ৭৮ কোটি ৭ লাখ ৯৮ হাজার টাকা ব্যয়ে সরকার এই মেডিকেল কলেজ স্থাপন করছে।
পরিকল্পনামন্ত্রী আরো বলেন, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের এ যাবতকালের সবচেয়ে বড় প্রকল্প। জাতীয় উন্নয়ন সমতা থেকে পিছিয়েপড়া হাওরবাসীর সুচিকিৎসা নিশ্চিত করতেই মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ হচ্ছে। যত দ্রুত সম্ভব এই মেডিকেল কলেজে শিক্ষা কার্যক্রম শুরু হবে। সুনামগঞ্জে আরো মেঘা উন্নয়ন হবে জানিয়ে মন্ত্রী বলেন, সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয় প্রতিষ্ঠা এবং রেললাইন সম্প্রসারণের বিষয়টিও প্রক্রিয়াধীন আছে। এই কাজগুলো এই সরকারের সময়ে বাস্তবায়ন হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আল আমিন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সমশাদ বেগম, জেলা আওয়ামী লীগের শিল্পবিষয়ক সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!