1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সাধারণ সম্পাদক নির্বাচত হলেন এড. সালেহ আহমদ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬, ৩.৪৫ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
উৎসবমুখর পরিবেশে মঙ্গলবার শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এবার দুটি পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জের প্রগতিশীল আন্দোলনের নেতা অ্যাডভোকেট সালেহ আহমদ। তাছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শেরেনূর আলী ও নেওয়াজ উদ্দিন নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এদিকে তীব্র প্রতিদ্বন্ধিতা করে অ্যাডভোকেট সালেহ আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জের মুুক্তিযুদ্ধের সপক্ষের লোকজন, প্রগতিশীল রাজনীবিদি এবং সাংস্কৃতিক আন্দোলনের লোকজন তাকে অভিনন্দন জানিয়েছেন।
অ্যাডভোকেট সালেহ আহমদ বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামছুল ইসলামকে পরাজিত করেছেন। অ্যাডভোকেট সালেহ আহমদ ২১৯ ভোট এবং সৈয়দ শামছুল ইসলাম ২০৮ পেয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শেরেনুর আলী সর্বোচ্চ ৩০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে ২১৯ ভোট পেয়ে দ্বিতীয় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নেওয়াজ উদ্দিন। এই পদে প্রতিদ্বন্ধিতাকারী অ্যাডভোকেট আনোয়ার হোসেন ১৩২ ভোট এবং অ্যাডভোকেট প্রসেনজিৎ দে ১৩৩ ভোট পেয়েছেন।
এর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় সহ-সভাপতি, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!