1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভাষন দিতে লন্ডন গেলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

  • আপডেট টাইম :: বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০, ১২.০৪ পিএম
  • ৭৪০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সম-সাময়িক নানা বিষয়ে ভাষণ দেওয়ার জন্য যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় আমন্ত্রণ জানিয়েছে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে। এই আমন্ত্রণে সাড়া দিয়ে মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি।
মন্ত্রী লন্ডনে আগামী ০৯ ফেব্রুয়ারি পর্যন্ত অবস্থান করবেন। এ সময়ের মধ্যে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভাষণ দেবেন। পরে মতবিনিময় করবেন প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে।
লন্ডন সফরে যাওয়ার ব্যাপারে এম এ মান্নান বলেন, ‘লন্ডনে যাচ্ছি। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের আমন্ত্রণ পেয়েছি, সেখানে দেশের উন্নয়নসহ সমসাময়িক বিষয়ে ভাষণ দেবো।’
এরপর তিনি ১০ ফেব্রুয়ারি লন্ডন থেকে ইতালির রোমের উদ্দেশে রওনা দিবেন। সেখানে অনুষ্ঠিত ইফাদ (IFAD-International Fund for Agriculture Development) এর গভর্নিং কাউন্সিলের ৪৩তম সভায় যোগদান করবেন।
মন্ত্রী আগামী ১৩ ফেব্রুয়ারি দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।
সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!