1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

বিধি ভেঙ্গে ব্যারিস্টার ইমনের পক্ষে প্রচারণা চালালেন সুরঞ্জিত: অভিযোগ মুকুটের

  • আপডেট টাইম :: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২.৪০ পিএম
  • ৭৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাংসদ ও জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত ঢাকা থেকে অসুস্থ শরির নিয়ে হেলিকপ্টারে নির্বাচনী এলাকার স্থানীয় সরকার প্রতিনিধিদের কাছে জেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পক্ষে ভোট চেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ১১টায় শাল্লা উপজেলা শহরে এবং দুপুর আড়াইটায় দিরাই উপজেলা শহরে নিজ বাস ভবনে এসে ব্যারিস্টার ইমনকে ভোট দেওয়ার আহ্বান জানান স্থানীয় প্রতিনিধিদের কাছে।
এদিকে সুরঞ্জিত সেনগুপ্তের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ এনে গত রবিবার প্রধান নির্বাচন কমিশনার বরাবরে অপর চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুট লিখিত অভিযোগ করেছিলেন। ওই অভিযোগে তিনি উল্লেখ করেন, আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দিরাই-শাল্লার স্থানীয় সরকার প্রতিনিধিদের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পক্ষে প্রচারণা চালাতে হেলিকপ্টারে আসছেন। সোমবার এলাকায় এসে কৌশলে তিনি অনেক জনপ্রতিনিধিদের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে সোমবার দুপুর আড়াইটায় শাল্লা উপজেলা থেকে দিরাই উপজেলা শহরের নিজ বাসভবনে আসেন সুরঞ্জিত। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সমমনা দলের নেতাকর্মীদের সঙ্গে মতবনিমিয় করেন। তবে এই মতবিনিময় সভায় দিরাই উপজেলা পরিষদ, পৌর পরিষদসহ বিভিন্ন ইউনিয়নের স্থানীয় সরকার প্রতিনিধিদের অনেকেই উপস্থিত ছিলেন বলে জানা গেছে। তিনি তাদেরকে ব্যারিস্টার ইমনকে ভোট দেওয়ার আহ্বান জানান বলে জানা গেছে।
জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট বলেন, নির্বাচন কমিশনে সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করেছিলাম একদিন আগে। তিনি তা না মেনে বিধি ভেঙ্গে দলীয় নেতাকর্মীদের নামে স্থানীয় সরকার প্রতিনিধিদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেছেন। তিনি অনেক জনপ্রতিনিধিকে নানা প্রলোভন ও ভয় দেখিয়ে ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পক্ষে ভোট চেয়েছেন।
সুরঞ্জিত সেনগুপ্তের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!