1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৫০ অপরাহ্ন

সুরঞ্জিতের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগে নির্বাচন কমিশনার বরাবর অভিযোগ

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬, ২.৫৫ পিএম
  • ২৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আইন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাংসদ সুরঞ্জিত সেনপ্তের বিরুদ্ধে জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গ করে প্রচারণার অভিযোগে নির্বাচন কমিশনের আবেদন করেছেন চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুট। রবিবার বিকেল সাড়ে ৫টায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মুকুট প্রধান নির্বাচন কমিশনারকে ই-মেইলে এ অভিযোগ প্রেরণ করেন। অভিযোগের অনুলিপি সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসারকেও দেয়া হয়েছে।
অভিযোগ থেকে জানা যায়, আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় দিরাই-শাল্লা উপজেলার সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত আগামীকাল সোমবার দুপুরে তার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পক্ষে প্রচারণায় আসছেন। এ উপলক্ষে তিনি তার নির্বাচনী এলাকার স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। অভিযোগে আরো উল্লেখ করা হয়, সুরঞ্জিত সেনগুপ্ত তার দিরাই শহরের বাসভবনে এক জরুরি সভার নামে নির্বাচন বিষয়ে কথা বলতে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের উপস্থিতি তলব করেছেন। তাই সুরঞ্জিত সেনগুপ্তের নির্বাচনী আগাম প্রচারণার বিরুদ্ধে ব্যবস্থা নিতে এই অভিযোগ দাখিল করেন নূরুল হুদা মুকুট।
উল্লেখ্য এর আগে নূরুল হুদা মুকুট সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন ও সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মহিবুর রহমান মানিকের বিরুদ্ধেও নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন। পাশাপাশি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগও দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!