1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ডিসি অফিসের কর্মচারীদের কর্মবিরতি ঘোষণা

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০, ৭.৫১ পিএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা রবিবার বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০১৯ এ গৃহিত সিদ্ধান্তের আলোকে বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের জন্য কর্মবিরতীসহ গৃহিত কর্মসূচি হস্থান্তর করেছেন। এ সময় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সুনামগঞ্জ জেলা প্রশাসক তাঁদের দাখিলকৃত দাবি-দাওয়া পূরণে সহযোগিতার আশ্বাস দেন।
বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদনাম পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে এই আন্দোলন করে আসছে। বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রী, সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে আসছে তারা। কর্মচারীগণ জানান, এ বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষ নানা প্রকার আশ্বাস প্রদান করলেও কোন দাবি দাওয়া বাস্তবায়নের কোন অগ্রগতি না হওয়ায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কঠোর আন্দোলনের ডাক দিয়েছে। এই আন্দোলনের অংশ হিসেবেই তারা স্থানীয়ভাবে কর্মসূচি পালন করছেন।
এর ধারাবাহিকতায় আগামী ২০ জানুয়ারি থেকে ২৮ মার্চ পর্যন্ত কর্মসূচি কেন্দ্রীয়ভাবে গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচি সুনামগঞ্জেও পালিত হবে বলে জানান তারা।
আগামী ২০ থেকে ২১ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে ১১টা পর্যন্ত কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ অনুষ্ঠিত হবে। ২২ থেকে ২৩ জানুয়ারি সকাল ০৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে ১২টা পর্যন্ত কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২৭ থেকে ২৮ জানুয়ারি সকাল ৯ টা থেকে হাজিরা খাতায় স্বাক্ষর করে ৪ ঘন্টা কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২৯ জানুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বিভিন্ন পদক্ষেপ গ্রহণ। ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি, ২০২০ তারিখ সকাল ০৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে পূর্ণ দিবস কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৮ ফেব্রুয়ারি থেকে ২৭ মার্চ, ২০২০ পর্যন্ত স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বাঙ্গালী সূর্য সন্তান, বীর শহীদদের প্রতি এবং মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদন এর কারণে কর্মসূচি বিরতি টানা হবে বলে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!