1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

তাহিরপুরে মুকুট-ইমনের সমর্থকদের মধ্যে উত্তেজনা, অতিরিক্ত পুলিশ মোতায়েন

  • আপডেট টাইম :: বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬, ১.৪১ পিএম
  • ৩৮৪ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ সমর্থন বঞ্চিত বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে হাঙ্গামার ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে তাহিরপুর উপজেলা সদরে এ ঘটনা ঘটে। উভয়ের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘উন্নয়নের আট বছর ও ভবিষ্যত পরিকল্পনা’ বিষয়ে উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার নিয়ে স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের নির্ধারিত সভা ছিল। মূলত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পক্ষেই এই সভার আয়োজন করা হয়েছিল। দুপুরে সাংসদ যখন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় ছিলেন তখন ওই সুযোগে চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুটের লোকজন আওয়ামী লীগের কার্যালয়ে ডুকে ভোটপ্রার্থনা করেন। তারা উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিদের নূরুল হুদা মুকুটকে ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান। এসময় ব্যারিস্টার ইমনের সমর্থক ও স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের লোকজনের সঙ্গে নূরুল হুদা মুকুটের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনাও ঘটে। এতে বাস্তহারী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মতিউর রহমান মতি আহত হন।
আ.লীগ কার্যালয়ে সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন সভা করে যাওয়ার পর উভয় পক্ষ আবার মুখোমুখি অবস্থানে চলে যায়। এই উত্তেজনার ঘটনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, দুই পক্ষের মারামারির ঘটনায় উপজেলা শহরে উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!