1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার ছাত্রলীগকে স ন্ত্রা সী সংগঠন হিসেবে বিবেচনার প্রশ্নে যা বলছে যুক্তরাষ্ট্র সুনামগঞ্জে কিশোর গ্যাং ও অ প রা ধ প্র তি রো ধ বিষয়ে নিয়ে আলোচনা সভা সিলেটেও স্বেচ্ছায় পদ ছাড়ছেন ছাত্রলীগ নেতারা সিলেটের বন্যা : যুক্তরাজ্য সহায়তা দিচ্ছে ৪ কোটি টাকা কোটা: ‘ও ভাইও হামাক এনা বোন কয়া ডাকো রে’, সাঈদের বোনের আহাকারি বিকল্প নৌপথে সেন্ট মার্টিনের যাত্রীবাহী ট্রলারে আবারও গুলি বর্ষণ বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা দেয় কোটা আন্দোলনকারীরা শনির আখড়ায় পুলিশের ওপর হামলা ঘিরে সংঘাত সৃষ্টি, শিশুসহ গুলিবিদ্ধ ছয়জন

শিশু তুহিন হত্যায় বাবা চাচাসহ ৫জনের বিরুদ্ধে চার্জশিট দিল পুলিশ

  • আপডেট টাইম :: সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯, ৪.১১ পিএম
  • ২৫৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাইয়ে খেজাউড়া গ্রামে শিশু তুহিনের আলোচিত হত্যাকা-ের ঘটনায় বাবা-চাচাসহ পাঁচ স্বজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান।
অভিযুক্তরা হলেন, তুহিনের পিতা আব্দুল বাছির, চাচা মোছাব্বির, জমসেদ, নাছির ও চাচাতো ভাই শাহরিয়া (শাহারুল)। শাহারুলের বয়স ১৮ বছরের কম হওয়ায় তার বিরুদ্ধে শিশু আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। হত্যাকা-ের সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার প্রমানণসহ তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করা হয়েছে বলে জানান পুলিশ সুপার। আদালত চার্জশিট আমলে নিয়েছেন। প্রতিপক্ষকে ফাঁসাতে ও প্রতিবেশীদের সমর্থন পেতে নির্মমভাবে এই হত্যাকা- ঘটানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে পুলিশ।
হত্যাকা-ে পরিবারের স্বজনদের এমন নৃসংশতার কারণ হিসেবে পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ঘটনার তদন্ত করতে গিয়ে যা জানতে পেরেছি, হত্যাকা-ে নিসংশতার মূল কারণ জনমতকে পক্ষে নেয়। প্রতিবেশীরা যাতে শিশুর মৃতদেহ দেখে প্রতিপক্ষের বিরোদ্ধে ক্ষুব্ধ হয়, আক্রমনাত্মক হয়। তাই প্রতিপক্ষকে ফাসাতেই নিজের সন্তানের প্রতি নির্মমতা চালানো হয়েছিল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!