1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

সুনামগঞ্জ বাণিজ্য মেলা মাতিয়ে গেলেন চিশতি বাউল

  • আপডেট টাইম :: রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ১০.০৬ পিএম
  • ৩৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সরকারি জুবিলি স্কুলমাঠে অনুষ্টিত বাণিজ্যমেলায় সঙ্গীতপিপাসুদের মাতিয়ে গেলেন দেশব্যাপী চিশতি বাউল হিসেবে পরিচিত শামসুল হক চিশতি বাউল। রবিবার রাত ৮টা থেকে দশটা পর্যন্ত তিনি সঙ্গীত পরিবেশন করে মেলায় আগত দর্শকদের তম্ময় করে রাখেন। চেম্বার অব কমার্স আয়োজিত বাণিজ্যমেলায় নিয়মিত স্থানীয় ও জাতীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
জানা গেছে বাণিজ্যমেলা কর্তৃপক্ষ দর্শক ও ক্রেতাদের আকৃষ্ট করতে মেলায় নানা উদ্যোগ নিয়েছে। বিভিন্ন পণ্যের শিশুদের মনোরঞ্জনের জন্য নানা ধরনের গেইম এবং মেলায় আগত সকল দর্শনার্থীদের জন্য সঙ্গীত পরিচালনা করছে। সঙ্গীতের জন্য নিয়মিত স্থানীয় ও জাতীয় শিল্পীদের জন্য নিয়ে আসছে। আগামী ২৬ ডিসেম্বর সঙ্গীত শিল্পী গামছা পলাশও মেলায় সঙ্গীত নিয়ে আসবেন বলে জানা গেছে। রয়েছে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। যাতে মোটর সাইকেলসহ দামি নানা পুরস্কার রয়েছে।
রবিবার রাতে সঙ্গীত পরিবেশনার সঙ্গে চিশতি বাউল নিজের আদর্শ ও বিশ্বাসের কথা বলেন তিনি। ফাঁকে ফাঁকে সঙ্গীত পরিবেশন করেন এবং সঙ্গীত নিয়ে তার বিভিন্ন সময়ে স্মৃতি ও বিশ্বাসের কথা বলেন। নঙ্গীতের সঙ্গে গল্পকথা উপভোগ করেন দর্শকরা। এসময় দর্শকরা নেচে গেয়ে তাকে সমর্থন জানান। তিনি একে একে বেহায়া মন, যদি থাকে নসিবেসহ তার আলোচিত গানগুলো পরিবেশন করেন। গান পরিবেশনের ফাকে তিনি পদ্মাসেতু শেখ হাসিনার জন্য নামকরণের দাবি জানান। তিনি বলেন, শেখ হাসিনার জন্যই নিজেদের অর্থায়নে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। এই সেতু বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বে উজ্জ্বল করেছে। বাংলাদেশকে নতুন উচ্চতায় নিয়ে যেতে উন্নয়ন ও গণমুখি সেবার মাধ্যমে নিরলস কাজ করছেন শেখ হাসিনা। তার উদ্যম, সাহস ও জেদের কারণে আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তব হয়ে দেখা দিয়েছে। তাই সারাদেশ থেকে পদ্মাসেতুর নাম তার নামে নামকরণের দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!