1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে জলমহালের পাহারাদারের উপর হা ম লা য় শি শুসহ আ হ ত ৩ ঘুরে দাঁড়াতে হবে, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল কোটা আ ন্দো ল ন : দেশে প্রাণ হারালেন ছয় জন কোটা আন্দোলনে হঠাৎ উ ত্ত প্ত সিলেট আবারো স্থগিত করা হলো সিলেটের এইচএসসি পরীক্ষা সিটি এলাকায় সকল প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা ছাত্র রাজনীতি ‘নিষিদ্ধের’ অঙ্গীকারনামায় প্রাধ্যক্ষদের সই নিয়েছে ঢাবির হলের সকল শিক্ষার্থীরা ঢাকা কলেজের সামনে পড়ে থাকা সেই মরদেহ ‘ছাত্রলীগ কর্মী’ সবুজের অনির্দিষ্ট সময়ের জন্য সব কলেজ-বিশ্ববিদ্যালয় বন্ধ, হল ত্যাগের নির্দেশ নতুন মুদ্রানীতি: মূল্যস্ফীতি বশে আনা, আরও যেসব পদক্ষেপ নিতে চান অর্থনীতিবিদরা

অনলাইন নিউজ পোর্টাল আজকের সময়২৪.কম এর যাত্রা শুরু

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ১১.০১ পিএম
  • ৩১৪ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক অনলাইন গণমাধ্যম ‘আজকের সময়২৪.কম’ এর যাত্রা শুরু হয়েছে। শুক্রবার(দুপুরে) জেলা শিল্পকলা একাডেমীর আব্দুল হাই মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই গণমাধ্যমটির যাত্রা শুরু হয়। এসময় কেক কাটাসহ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে গণমাধ্যমটির সকল বিভাগের কর্মীরা।

আজকের সময়২৪.কম এর সম্পাদক ও প্রকাশক মো. আলমগীর হোসাইনের সভাপতিত্বে ও দূর্জয় দত্ত পুরকায়স্তের সঞ্চালনায় আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, কবি ও গীতিকার আলহাজ্ব শেখ এমএ ওয়ারিশ, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের আহবায়ক মিজানুর রহমান মিজান।

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক মশিউর রহমান, কবি ও গীতিকার ওবায়দুল হক মুন্সি, আলোকিত সময়ের জেলা প্রতিনিধি শামছুল কাদির মিসবাহ, ডিবিসি নিউজের জেলা প্রতিবেদক আমিনুল ইসলাম, বাংলা টিভির জেলা প্রতিবেদক শাহরিয়ার সুমন, সুনামকণ্ঠ প্রতিবেদক শহীদনূর আহমেদ, কবি ও গীতিকার আনোয়ারা খাতুন, ব্যাবসায়ী দুলন আহমেদ, পারভেজ আহমেদ, সাদিকুর রহমান শামীম, মাওলানা মাইনুদ্দিন, রাজু আহমেদ, সাদিকুর রহমান সাদিক, এসডি সুব্রত, শামসুল হক, এমদাদুল হক মিলন, রুপন আহমদ, রনি, মির্জা আয়শা সিদ্দিকা ত্বাহা, মির্জা মাহিয়া তাসনিম তিথি, রানা আহমেদ, নিহার দেব, আলাউদ্দিন রেজা, সাজিদুর রহমান, রাসেল আহমেদ, রুপন আহমেদ, আজকের সময়২৪.কম এর নির্বাহী সম্পাদক আল আমিন, ব্যবস্থাপনা সম্পাদক মো. সুহেল আহমেদ, সিনিয়র স্টাফ রিপোর্টার রুহুল আমিন প্রমুখ।
আলোচনা শেষে কেক কেটে  আজকের সময়২৪.কম এর শুভযাত্রা ঘোষণা করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সমবেত সকলে এই গণমাধ্যমটির সফলতা কামনা করেন। সংবাদ সংক্রান্ত বিষয়ে আজকের সময়২৪.কম কে জানানো যাবে ০১৯২৩৩৮৯২৭৪ এই নম্বরে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!